Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাকলিয়ায় কর্মহীন শ্রমিকদের মাঝে মেয়র প্রার্থীর খাদ্য সামগ্রী বিতরন

                    
    বাকলিয়ার কালামিয়া বাজার এলাকার কর্মহীন শ্রমিকদের মাঝে ইফতার ও সেহরী সামগ্রী বিতরন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী।এ সময় তিনি বলেন,সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব জনীন।

    ইফতার ও সেহরী সামগ্রী বিতরন কালে তিনি বলেন, সারা বিশ্ব আজ অদৃশ্য এক ভাইরাসের বিরুদ্ধে লড়ছে।এ ভাইরাস থেকে   দেশের মানুষকে রক্ষার জন্য জননেত্রী শেখ হাসিনার গৃহিত পদক্ষেপ ও দুরদর্শী নেতৃত্ব আন্তর্জাতিক ভাবে প্রশংসিত হচ্ছে।   


    করোনায় সৃষ্ট সংকটকাল যাতে দীর্ঘায়িত না হয়, সেজন্য শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। দেশের মানুষকে করোনার সংক্রমন থেকে দুরে থাকতে দুরত্ব বজায় রেখে চলার পাশাপাশি তাদের জীবিকা নিশ্চিত করতে নানান পদক্ষেপ নিয়েছেন বঙ্গবন্ধু কন্যা। 

    আমরা তারই নির্দেশনায় ব্যক্তিগত উদ্যোগে যার যার সামর্থ্য অনুযায়ী কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে কাজ করছি। আপনারা জরুরী প্রয়োজন ছাড়া বাইরে না গিয়ে ঘরেই অবস্থান করুন। 

    পবিত্র রমজান মাসের সিয়াম,সাধনার অনুশীলন করে মহান আল্লাহর দরবারে দেশ, জাতি ও বিশ্ববাসীকে  করোনার কবল থেকে রক্ষার জন্য প্রার্থনা করুন।


    এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শ্রম সম্পাদক মুহাম্মাদ আব্দুল আহাদ,জাতীয় শ্রমিকলীগ চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক মাহবুবুল হক চৌধুরী এটলি,  বাকলিয়া থানা শ্রমিকলীগ এর সভাপতি মো.ইলিয়াস, সাধারন সম্পাদক লিটন দাস, ১নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন,১৮নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারন সম্পাদক মো.মোরশেদ, মহানগর শ্রমিকলীগ নেতা আবদুল্লাহ বাহার সহ স্থানীয় আওয়ামীলীগ ও শ্রমিক লীগ নেতৃবৃন্দ।


    প্রকাশিত: মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

    Post Top Ad