Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় প্রথম করোনা রোগীকে ছাড়পত্র প্রদান | দিগন্ত নিউজ


    মনিরুজ্জামান,বগুড়া:: বগুড়ায় প্রথম করোনা সনাক্ত শাহ আলম (৫০) দীর্ঘ ২৬ দিন পর বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন কেন্দ্র থেকে করোনা মুক্ত হয়ে রংপুরের বাড়ি ফিরেছেন।

    গত ২৯ মার্চ ঢাকা থেকে ট্রাকে উঠে রংপুরে যাওয়ার পথে শ্বাসকষ্টের কারনে ট্রাক থেকে শাহ আলমকে বগুড়া মহাস্থান বাজারে ফেলে রেখে যাওয়া হয়। পরে পুলিশ তাকে প্রথমে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসকরা করোনার উপসর্গ দেখলে তাকে ৩০ মার্চ বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন কেন্দ্রে প্রেরন করে। চিকিৎসাধীন অবস্থায় সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠালে করোনা পজেটিভ পাওয়া যায়। তারপর থেকেই শাহ আলমকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়।


    ১৩ এপ্রিল, ২১ এপ্রিল ও সবশেষ ২২ এপ্রিল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে নমুনা পাঠানো হলে সেখানেও নেগেটিভ আসায় তাকে ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত হয়। সে অনুযায়ী আজ শুক্রবার তাকে ছাড়পত্র দেয়া হয় এবং স্ত্রীসহ এ্যাম্বুলেন্সে করে তার বাড়ি রংপুরে পাঠানো হয়। বগুড়ায় সনাক্ত হওয়া প্রথম করোনা রোগী সুস্থ্য হওয়াই হাসপাতাল কর্তৃপক্ষ আনন্দিত ও সেই সাথে সুস্থ্য হওয়া রোগীকে ফুল দিয়ে শুভেচ্ছাও জানানো হয়।


    প্রকাশিত: শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

    Post Top Ad