• সর্বশেষ আপডেট

    বাগমারায় চা বিক্রেতাদের বাড়ি বাড়ি খাদ্য দিচ্ছে কন্ট্রোল রুমের সদস্যরা


    মুকুল হোসেন, বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে তিনটি ইউনিয়নের চা বিক্রেতাদের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খাদ্য সংকট মোকাবেলায় তাঁর পক্ষ থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে খোলা হয়েছে কন্ট্রোল রুম। এই কন্ট্রোল রুমের মাধ্যমে উপজেলা জুড়ে খাদ্য সংকটে রয়েছেন এমন খবর পেলেই তাদের বাড়ি বাড়ি গিয়ে চাউল এবং সাবান পৌঁছে দিচ্ছেন কন্ট্রোল রুমের সদস্যরা।

    সোমবার দিনব্যাপি করোনা সংকট মোকাবেলায় উপজেলার গোয়ালকান্দি, নরদাশ এবং কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে যে সকল চা বিক্রেতাদের দোকান বন্ধ রয়েছে সে সকল ব্যক্তির বাড়িতে ইউনিয়ন আ’লীগের সহযোগিতায় খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন নিয়ন্ত্রণ কক্ষের সদস্যরা।

    খাদ্য সামগ্রী পৌঁছে দেন কন্ট্রোল রুমের সদস্য উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওই সকল ইউনিয়ন আ’লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ।

    করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত রাখা হবে বলেন জানান এমপি এনামুল হক। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিক ভাবে পালনের জন্য সকলকে আহ্বান জানান।


    প্রকাশিত: সোমবার, ৬ এপ্রিল, ২০২০