Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দুঃসময়ে ব্রাজিলিয়ান তারকার পাশে দাঁড়ালেন কিংবদন্তি মারাডোনা


                                  
    খেলোয়াড়ি জীবনে জিতেছেন সম্ভাব্য সবকিছু। নিজেকে নিয়ে গেছেন অন্য উচ্চতায়। বিতর্কও নিত্য সঙ্গী ছিল রোনালদিনহোর। বুট জোড়া তুলে রাখার পরও যা পিছু ছাড়েনি। সম্প্রতি জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে ঢুকে খাটতে হয়েছে জেল। দুঃসময়ে ব্রাজিলিয়ান তারকার পাশে দাঁড়ালেন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো মারাডোনা।

    রোনালদিনহো প্যারাগুয়েতে কোনো অপরাধ করতে যাননি বলে মনে করেন মারাডোনা। জনপ্রিয়তাই তার জন্য কাল হয়েছে, স্প্যানিশ পত্রিকা এল দিয়াকে দেওয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন আর্জেন্টিনার ১৯৮৬ বিশ্বকাপ জয়ের নায়ক, রোনালদিনহোর সঙ্গে যা হয়েছে, তা আমাকে খুব ব্যথিত করেছে।

    ব্রাজিলের ২০০২ বিশ্বকাপজয়ী তারকা সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি চ্যারিটিতে ও একটি বইয়ের প্রচারণায় অংশ নিতে প্যারাগুয়ে গিয়েছিলেন জানিয়ে আর্জেন্টাইন কিয়বদন্তি বলেন, সে কোনো অপরাধী নয়, সে কেবল কাজের জন্য সেখানে গিয়েছিল। তার একমাত্র অপরাধ, সে জনপ্রিয় একজন। সে আমার বন্ধু এবং আমি মৃত্যুর আগ পযর্ন্ত তাকে সমর্থন করে যাব।

    বার্সেলোনা, পিএসজি ও এসি মিলানের সাবেক মিডফিল্ডার রোনালদিনহো ও তার ভাই রবের্তো আসিস গত ৬ মার্চ জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে ঢোকার অভিযোগে গ্রেপ্তার হন। ৩২ দিন জেলে থাকার পর ১৬ লাখ ডলার জমা দিয়ে শর্তসাপেক্ষে এ মাসের শুরুতে জামিন পান তারা। তবে বিচারিক কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত প্যরাগুয়েতেই গৃহবন্দি থাকতে হচ্ছে তাদের।


    প্রকাশিত: সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

    Post Top Ad