Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শেখ হাসিনাই এ দেশে ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠিত করেছেন | দিগন্ত নিউজ বিডি


    চসিক নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেন, জনগণের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ একুশ বছর আন্দোলন সংগ্রাম করে জন অধিকার প্রতিষ্ঠা করেছেন। ঐ ধারাবাহিকতা রক্ষায় আজ দেশের প্রতিটি নির্বাচনে জনগণ শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এই গণতান্ত্রিক ঐতিহ্যের ধারাকে যারা প্রশ্নবিদ্ধ করতে চাই, তারা জয় বাংলা স্লোগান দেন না। তারা পাকিস্তানি ভাবধারায় পরিচালিত। যারা ইসলাম ধর্মকে অপবিত্র করছে এবং বিভিন্ন ক্ষেত্রে অপব্যাখ্যায় পবিত্র কুরআন শরীফকে অবমূল্যায়ন করছে তাদের শাস্তি অনিবার্য। পাশের রাষ্ট্রে কি হল না হল সেটা বড় কথা নয়, আমার এ জন্ম ভূমিতে শান্তি, সম্প্রীতি, সৌহার্দ্য সহযোগে বসবাস করতে চাই। আমরা অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করি এবং যেকোন অপশক্তির অপতৎপরতা আমরা ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করি।

    আজ শুক্রবার ১৩ মার্চ নগরীর বায়তুশ শরফ জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। এরপর তিনি মুসল্লীদের সাথে কুশল বিনিময় করে নৌকায় ভোট চান। এরপর তিনি স্থাপিত ট্রাক মঞ্চে করে ২৩, ২৮ ও ২৯ নং ওয়ার্ডে গণসংযোগকালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন চসিক নির্বাচনকে কেন্দ্র করে আমাদেরকে যে বার্তা দিয়েছেন, তার সারমর্ম হলো চট্টগ্রামকে একটি আধুনিক ও পরিকল্পিত নগরী হিসাবে গড়ে তুলতে মেগা প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নে সকল প্রতিবন্ধকতা দূরে সরাতে হবে। চট্টগ্রামসহ সারা বাংলাদেশে যে উন্নয়ন তা আজ দৃৃশ্যমান। কর্ণফুলী টানেল, পদ্মা সেতু, তৃতীয় কর্ণফুলী সেতু, মাতারবাড়িতে গভীর সমুদ্র বন্দর স্থাপনা, চট্টগ্রাম থেকে টেকনাফ হয়ে ঘুমঘুম পর্যন্ত রেল যোগাযোগ ব্যবস্থাসহ বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন এখন শুধু স্বপ্ন নয় বাস্তবতার প্রতিফলন। আমি আপনাদের কাছে জননেত্রী শেখ হাসিনার এ বিশাল কর্মযজ্ঞের সামান্য অংশীদার এবং জনগণের স্বপ্নের সহযাত্রী। আমি আপনাদের স্বপ্নসাধ পূরণে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি।  

    গণসংযোগকালে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহসভাপতি আলতাফ হোসেন বাচ্চু বলেন, জাতীয় স্বার্থ ও মর্যাদা রক্ষায় নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে এর ফসল আমাদের ঘরে তুলতে হবে। ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ও সার্বক্ষনিক পাহারাসহ আমাদেরকে সতর্ক অবস্থায় থাকতে হবে।অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আইন সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, শ্রম সম্পাদক আবদুল আহাদ, কার্যনির্বাহী সদস্য হাজ্বী দোস্ত মোহাম্মদ, নজরুল ইসলাম বাহাদুর, আ’লীগ নেতা মো. জাবেদ, জামশেদুল আলম চৌধুরী, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুল হান্নান, সাধারণ সম্পাদক আসিফ খান, সাধারণ সম্পাদক সেলিম রেজাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও মহল্লা কমিটির নেতৃবৃন্দ।  


    এম রেজাউল করিম চৌধুরী
    প্রকাশিত: শনিবার, ১৪ মার্চ, ২০২০

    Post Top Ad