Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের সচেতনতামূলক কর্মকান্ড



    কুমিল্লা উঃ জেলা প্রতিনিধিঃ Rajib Imam
    কুমিল্লার মুরাদনগরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনা করছে মুরাদনগর থানা পুলিশ। এরই অংশ হিসেবে শনিবার সকাল থেকে মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলমের নেতৃত্বে থানা এলাকার সর্বত্রই প্রচার প্রচারণার পাশাপাশি প্রবাস ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে বিভিন্ন গ্রামে ছুটে যান পুলিশ। ব্যতিক্রমধর্মী এমন উদ্যোগের কারণে জনসাধারণের কাছে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে। জানা যায়, বিশ্বের শতাধিকেরও বেশি দেশের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাস ক্রমেই মহামারী আকার ধারণ করেছে।

    এদিকে প্রবাসী অধ্যুষিত কুমিল্লা জেলার মুরাদনগরে সবচেয়ে বেশি প্রবাস ফেরত লোকজন হোম কোয়ারেন্টাইনে অবস্থান করছে। এসব প্রবাস ফেরতগন যথাযথ নিয়ম মেনে হোম কোয়ারেন্টাইনে অবস্থান করছে কিনা বাড়ি বাড়ি গিয়ে তা তদারকি করছে থানা পুলিশ। এছাড়াও কোন প্রকার গণ-জমায়তে, সভা-সমাবেশ এবং লোকসমাগম যেন না হয় সেই লক্ষ্যে ও সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে।

    এ বিষয়ে মুরাদনগর থানার ওসি একে মনজুর আলম বলেন, কুমিল্লার সুযোগ্য পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এর নির্দেশে আমরা করোনার আক্রমণ থেকে এ উপজেলার জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নানামুখী কার্যক্রম চালিয়ে যাচ্ছি। জনগণ সচেতন হলে এবং যথাযথ নিয়মকানুন মেনে চললে আশা করি আমরা সহজেই এ ভাইরাস কে মোকাবেলা করতে পারবো।


    প্রকাশিত: রবিবার, ২২ মার্চ, ২০২০

    Post Top Ad