• সর্বশেষ আপডেট

    মেয়ের বিচ্ছেদে ভেঙে পড়েছিলেন নীনা গুপ্তা!


    ২০১৮-র ২৫ অগস্ট টুইটারে একটি পোস্টের মাধ্যমে স্বামী মধু মান্তেনার সঙ্গে আলাদা থাকার কথা ঘোষণা দেন অভিনেত্রী নীনা গুপ্তের মেয়ে মাসাবা।এত দিন সংবাদ মাধ্যমের কাছে সে নিয়ে কথা না বললেও অবশেষে প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী নীনা গুপ্ত।জানিয়েছেন, মেয়ের বিচ্ছেদের খবরে ভেঙে পড়েছিলেন তিনি।

    গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নীনা বলেন, ‘প্রথম যখন জানতে পারি একেবারে ভেঙে পড়েছিলাম। কিছুতেই মেনে নিতে পারছিলাম না। মাসাবাই আমায় বিষয়টি থেকে বেরিয়ে আসতে সাহায্য করে।’

    টুইটারে দেয়া পোস্টে মাসাবা লিখেছিলেন, দুই পরিবারের কাছের মানুষের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। দুজনেই চরম কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি এই মুহূর্তে। এরপরেই গত বছর বান্দ্রার ফ্যামিলি কোর্টে ডিভোর্স ফাইল করেন মধু-মাসাবা।

    ছোটবেলা থেকেই মাসাবাকে একাই বড় করে তুলেছেন নীনা। আটের দশকে ক্রিকেট কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচারডসের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর। তিনি তখন দুই সন্তানের বাবা।

    প্রেমের শুরুর দিকে ভারতে নিয়মিত যাতায়াত ছিল ভিভের। তবে কোনও দিনই সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। ১৯৮৯  সালে জন্ম নিয়েছে নীনা গুপ্তা আর ভিভ রিচার্ডসের মেয়ে মাসাবা। মেয়েকে দেখতে ভারতে এসেও ছিলেন ভিভ। তার পর ধীরে ধীরে ভাঙন ধরে নীনা-ভিভের সম্পর্কে। মেয়ে মাসাবাকে ‘সিঙ্গেল মাদার’ হিসেবেই বড় করেছেন তিনি। মেয়ের বিবাহ বিচ্ছেদ কি নীনার মনে আবারো জন্ম দিয়েছে ‘একা’ থাকার যন্ত্রণা!


    প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ মার্চ, ২০২০