Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনার জন্য বাতিল হতে পারে আইপিএল


    করোনাভাইরাসের কারণে চলতি বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) পিছিয়ে যেতে পারে অথবা বাতিল হতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

    সারা বিশ্বে দ্রুত ছড়াচ্ছে করোনাভাইরাস। ভারতে এই মরণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা এখন ৩৯। পরিস্থিতি উদ্বেগজনক। আর তাই এই কঠিন সময়ে আইপিএলের মতো টুর্নামেন্ট পিছিয়ে দিতে বলেছেন ভারতের স্বাস্থ্যমন্ত্রী।

    কেন্দ্রীয় সরকারের তরফে বলা হয়েছে, যে কোনও রকম ভিড় এই সময় এড়িয়ে চলা উত্তম। আইপিএলে খেলা দেখতে আসবেন প্রচুর দর্শক। ফলে ভাইরাস ছড়ানোর পরিস্থিতি তৈরি হতে পারে বলে জানিয়েছেন দেশটির স্বাস্থ্যমন্ত্রী।

    রাজেশ তোপে বলেছেন, ‘এত লোক খেলা দেখতে আসবেন মাঠে। সংক্রমণ হতে পারে গ্যালারি থেকে। আইপিএল আপাতত বাতিল করা উচিত। দরকার হলে কিছু মাস পরে আবার আয়োজন করা যাবে।’

    আইপিএল শুরু হতে আর তিন সপ্তাহ বাকি। তার আগে স্বাস্থ্যমন্ত্রীর এমন বক্তব্য! শোনা যাচ্ছে তিনি নাকি কেন্দ্রীয় সরকারের কাছে আইপিএল বাতিলের অনুরোধ করবেন। ২৯ মার্চ মুম্বাই বনাম চেন্নাইয়ের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে আইপিএল ২০২০।

    বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি অবশ্য বলেছেন, করোনা ভাইরাসের কোনও প্রভাব আইপিএলে পড়বে না। তবে এ নিয়ে ইতোমধ্যেই চিন্তিত দেশটির স্বাস্থ্য বিভাগ। তারা চাইছেন আইপিএল যেন এখন না হয়। বিষয়টি নিয়ে ভারত সরকারও চিন্তিত। যে কোনো সময় আসতে পারে আইপিএল বাতিলের খবর।

    প্রকাশিত: মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০

    Post Top Ad