Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনাভাইরাসের কারণে মানববন্ধন স্থগিত করেছে বিএনপি


    দেশে তিনজনের শরীরে প্রাণঘাতী করোনাভাইরাস শনাক্তের পরিপ্রেক্ষিতে জরুরি বৈঠক করে পরিস্থিতি পর্যালোচনা করেছে বিএনপি।

    সোমবার রাতে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠকে মানবন্ধন কর্মসূচি স্থগিতের সিদ্ধান্ত হয়।

    রাত সাড়ে ৭টায় বৈঠক শুরু হয় বৈঠকে লন্ডন থেকে স্কাইপেতে যুক্ত হয়ে সভাপতিত্ব করেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

    কমিটির সদস্যরা বৈঠকে করোনাভাইরাসের সর্বশেষ পরিস্থিতি পর্যালোচনা করে দলের কর্মসূচি স্থগিতের সিদ্ধান্ত নেন নেতারা।

    মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের পক্ষ থেকে এই মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।

    বৈঠকের ফাঁকে দলের স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান গণমাধ্যমকে বলেন, বৈঠকের সিদ্ধান্ত আগামীকাল মঙ্গলবার বেলা ১১টায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব্রিফ করে গণমাধ্যমকে জানাবেন।

    মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের যে মানববন্ধন কর্মসূচি হওয়ার কথা ছিল তা স্থগিত করা হয়েছে’, যোগ করেন সেলিমা রহমান। সেলিমা রহমান এই সংগঠনের আহ্বায়ক।

    বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।


    প্রকাশিত: মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০

    Post Top Ad