Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চট্টগ্রামে করোনা রোগীদের জন্য আইসিইউ চালু করল পার্কভিউ | Digonto News BD


    অবশেষে করোনাভাইরাসে আক্রান্ত চট্টগ্রামের মুমূর্ষু রোগীরা আইসিইউ (ইনটেনসিভ কেয়ার ইউনিট) সেবা পাচ্ছেন। সবার আগে এগিয়ে এসেছে নগরীর বেসরকারি হাসপাতাল পার্কভিউ হসপিটাল লিমিটেড।

    চট্টগ্রাম  সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী  বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যদি কেউ আইসিইউতে চিকিৎসা নেওয়ার প্রয়োজন হয় তাহলে আপাতত বেসরকারি হাসপাতাল পার্কভিউতে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

    পার্কভিউতে যদি সংকুলন না হয় সেক্ষেত্রে জিইসি মোড়স্থ চট্টগ্রাম মেডিকেল সেন্টার, রয়েল হসপিটাল, এশিয়া হাসপাতাল এবং পাহাড়তলীর ইম্পেরিয়াল হাসপাতালে তাদের চিকিৎসা দেওয়া হবে।


    পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম বলেন, করোনায় আতঙ্কিত না হয়ে সতচেতন হতে হবে। আক্রান্তরা সুস্থ হচ্ছেন। আমরা সেবার জন্য প্রতিষ্ঠান গড়ে তুলেছি। জাতির সংকটে যদি সেবাই দিতে না পারি তবে চিকিৎসক হিসেবে নিজের কাছেই অপরাধী হয়ে থাকবো আজীবন। তাই আমরা জাতির বৃহত্তর প্রয়োজনে আমাদের আইসিইউ সাপোর্ট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

    প্রসঙ্গত, নগরীর আন্দরকিল্লা জেনারেল হাসপাতাল এবং ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) করোনাভাইরাস আক্রান্ত রোগীর চিকিৎসা দেওয়া হবে। এ দুটির কোনটিতেই আইসিইউ সুবিধা নেই।


    প্রকাশিত: সোমবার, ৩০ মার্চ, ২০২০

    Post Top Ad