Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ভারতের বিপক্ষে প্রোটিয়া দলে ফিরলেন ডু প্লেসিস-ডুসেন


    গত বছর ইংল্যান্ড বিশ্বকাপের পরে আর ওয়ানডে খেলেননি দক্ষিণ আফ্রিকা ব্যাটসম্যান ফ্যাফ ডু প্লেসিস। এই সময়ের মধ্যে ওয়ানডে নেতৃত্ব ছেড়ে দিয়েছেন তিনি। তার জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে কুইন্টন ডি কককে। তবে ডু প্লেসিস জানান, তিন ফরম্যাটের জন্যই প্রস্তুত তিনি।

    ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে আবার দলে ফিরলেন ডু প্লেসিস। এছাড়া দক্ষিণ আফ্রিকার দলে ফিরেছেন রেসি ভ্যান ডার ডুসেন। তিনি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে থাকলেও অস্ট্রেলিয়ার বিপক্ষে ছিলেন না।

    gifs website

    এছাড়া ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডে নতুন মুখ হিসেবে আছেন জর্জ লিন্ডে। স্পিনার তাবরিজ শামসির পরিবর্তে সুযোগ পেয়েছেন ২৮ বছর বয়সী এ বাঁ-হাতি স্পিনার। আন্তর্জাতিক ক্রিকেটে লিন্ডের অভিজ্ঞতা বলতে গত বছর ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট খেলা।

    দল ঘোষণা করে প্রোটিয়া ক্রিকেট বোর্ডের নির্বাচক লিন্ডি জন্ডি বলেন, ‘দল এবং লিগে ক্রিকেটারদের মধ্যে যে প্রতিযোগিতা হচ্ছে তা দেখে আমরা সত্যি উচ্ছ্বসিত। নির্বাচকদের জন্য এটা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। দল নির্বাচন করতে পেরে আমরা খুশি। ভারত সফর আমাদের জন্য চ্যালেঞ্জিং একটি সিরিজ।’

    দক্ষিণ আফ্রিকা দল: কুইন্টন ডি কক (অধিনায়ক), টেন্ডা বাভুমা, রেসি ভ্যান ডার ডুসন, ফ্যাফ ডু প্লেসিস, কাইল ভারানে, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, জন জন স্মুট, আন্দালি ফেলুকায়ো, লুঙ্গি এনগিডি, লুথো সিপামলা। ব্রুনো হেনরিক, আনরিট নর্টজে, জর্জ লিন্ডি, কেশব মাহরেজ।

    প্রকাশিত: মঙ্গলবার, ০৩ মার্চ, ২০২০

    Post Top Ad