Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পারা ভোটারের ব্যর্থতা- কবিতা খানম | Digonto News BD



    ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পারা ভোটারের ব্যর্থতা বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার কবিতা খানম।

    সোমবার (০২ মার্চ) ভোটার দিবসের র‌্যালিতে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। কবিতা খানম বলেন,  ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব- এই প্রতিপাদ্যের মধ্যে একটা স্পিরিট আছে । নিজের অধিকারকে নিজেদের প্রতিষ্ঠা করতে হয়। অন্য কেউ এসে আপনার অধিকারকে প্রতিষ্ঠা করে দেবে না।

    এটুকু বললেই হবে না যে, আমি ভোট দিতে গিয়ে দিতে পারিনি, এটা আপনার (ভোটার) ব্যর্থতা। ভোটার হবেন, ভোট কেন্দ্রে যাবেন এবং নিজের অধিকার স্বাধীনভাবে প্রতিষ্ঠা করার সর্বাত্মক চেষ্টা করবেন।

    সম্প্রতি অনুষ্ঠিত ঢাকা উত্তর এবং দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ভোটার উপস্থিত কম থাকার কারণে নানা সমালোচনার মুখে পড়ে নির্বাচন কমিশন।

    এদিন সকাল ৯টার দিকে জাতীয় সংসদ ভবনের সামনে পায়রা ও বেলুন উড়িয়ে ভোটার দিবস উদযাপন কর্মসূচির উদ্বোধন করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। পরে সংসদ ভবনের সামনে একটি র‌্যালি বের করা হয় যা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে গিয়ে শেষ হয়।

    এতে আরও উপস্থিত ছিলেন- নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, শাহাদাত হোসেন চৌধুরী, নির্বাচন কমিশনের জ্যেষ্ঠ সচিব মো. আলমগীরসহ ইসির সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

    gifs website


    প্রকাশিত: সোমবার, ০২ মার্চ, ২০২০

    Post Top Ad