Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    টি-টোয়েন্টি থেকে অবসর নিচ্ছেন ডেভিড ওয়ার্নার!


    বোলারদের জন্য ভয়ংকর ব্যাটসম্যান হিসেবেই ক্রিকেট বিশ্বে পরিচিত অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। সেই বিধ্বংসী ওয়ার্নার নাকি এবার টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন। ESPN ক্রিকইনফো-কে দেওয়া এক সাক্ষাত্কারে ৩৩ বছর বয়সী ওয়ার্নার এমনই ইঙ্গিত দিলেন।

    gifs website

    ওয়ার্নার বলেন, " যদি আপনি আন্তর্জাতিক টি-টোয়েন্টি র কথা বলেন, তাহলে দেখুন পর পর দুটো কুড়ি-বিশের বিশ্বকাপ রয়েছে। এবং ক্রিকেটের এই ফরম্যাট থেকেই হয়তো আর কয়েক বছরের মধ্যে অবসর নেব। "

    সঙ্গে তিনি আরও বলেন, "আমাকে সূচিও দেখতে হবে। আমার পক্ষে খুব চাপের হয়ে যাচ্ছে ক্রিকেটের তিন ফরম্যাটে খেলা চালিয়ে যাওয়া। যারা এখনও সেটা করে যেতে পারছে তাদের সকলকে অভিনন্দন। আপনি হয়তো বীরেন্দ্র সেওয়াগ, এবি ডিভিলিয়ার্সের কথা বলতে পারেন যারা দীর্ঘদিন ক্রিকেটের তিন ফরম্যাটে খেলে গিয়েছেন। এটা সত্যিই খুব চ্যালেঞ্জিং। "

    পাশাপাশি ওয়ার্নার বলেন, "বাড়িতে আমার তিন ছেলেমেয়েকে দেখভাল করে আমার স্ত্রী। ফলে সারা বছর ধরে ঘুরে বেড়ানো আমার পক্ষে খুব কঠিন হয়ে পড়ে। ফলে যদি কোনও একটা ফরম্যাট থেকে সরে আসার হয় সেটা হবে তাহলে টি-টোয়েন্টির কথাই সবার আগে ভাবব।" অস্ট্রেলিয়ার হয়ে ৭৬টি টি-টোয়েন্টি খেলে ২০৭৯ রান করেছেন ওয়ার্নার।


    প্রকাশিত: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad