Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কারও সঙ্গে রাত কাটিয়েছো কিনা? সারাকে প্রশ্ন সৎ মা কারিনার


    সারা আলি খান বলিউডে নতুনদের মধ্যে আলো ছড়াচ্ছেন। সম্প্রতি তার নিজের  মুক্তি প্রতীক্ষিত ‘লাভ আজকাল টু’ ছবিরি প্রচারণার জন্য ‘হোয়াট ওমেন ওয়ান্ট’ শোতে হাজির হয়েছিলেন। সেখানেই সৎ মা করিনা কাপুর খান তাকে জিজ্ঞাসা করে বসলেন, কারও সঙ্গে রাত কাটিয়েছো কিনা।

    gifs website

     সারাকে স্বাগতম জানিয়ে কারিনা জানান, এই শোতে তার পরিবারে কজন সদস্যরই আসা বাকি ছিল, এবার সেটাও পূরণ হয়ে গেল। এরপর আড্ডা শুরু করেন পতৌদি বাড়ির বধূ ও কন্যা।

    সারাকে কারিনা তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করেন। তিনি কেমন ছেলে পছন্দ করেন। কেমন মানুষ তার পছন্দ? এমন প্রশ্নে সারা বলেন, যে মানুষ হিসেবে বেশ মজার এমন কাউকেই তার পছন্দ। এমনকি সেই ব্যক্তি খুব সুন্দর দেখতে না হলেও চলবে। এমন ব্যক্তিই পছন্দ যাকে দেখিয়ে তিনি গর্বের সঙ্গে বলতে পারবেন।

    এরপরের সিগমেন্টে চটজলদিতে এসে বিব্রত হয়ে পড়েন সারা আলী খান। এ পর্বে কারিনা তার সৎ মেয়েকে জিজ্ঞাসা করেন কারও সঙ্গে এক রাত কাটিয়েছো কিনা, জবাবে সারা বলেন, কখনোই না। কারিনা ফের প্রশ্ন করেন, কখনোই না? তখন সারা একই উত্তর দেন।

    আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লাভ আজকাল টু’। এ ছবিতে সারার বিপরীতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। ‘লাভ আজকাল’ প্রথম পর্বে অভিনয় করেছিলেন সারার বাবা সাইফ আলি খান। ছবিটিতে সাইফের বিপরীতে ছিলেন দীপিকা পাডুকোন।

    সূত্র: জিনিউজ


    প্রকাশিত: শনিবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad