Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর-আলিয়া

    সব অপেক্ষার অবসান ঘটিয়ে। ফের একটা হাই প্রোফাইল বিয়ের জন্য তৈরি হচ্ছে বলিউড। কানাঘুষো শোনা যাচ্ছিল অনেক আগ থেকেই। তবে এবার নাকি খবর একেবারে পাকা। এক হচ্ছে কাপুর ও ভাট পরিবার। চলতি বছরেই বিয়ে করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

    gifs website

    দুজনেই ফিল্মি পরিবারের সন্তান। ঋষি কাপুরের ছেলে রণবীর ও মহেশ ভাটের মেয়ে আলিয়া আজ নিজেদের পরিচয়েই প্রতিষ্ঠিত। দুজনেরই অতীতে অন্য লিংক আপস থাকলেও বেশ কিছুদিন ধরেই ঘনিষ্ঠ সম্পর্ক বলিউডের এই দুই তারকার। স্টার কাপলকে একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে। দুজনে ছুটিও কাটাতে যান একসঙ্গে। তবে বিয়েটা কবে, তা জানা যাচ্ছিল না।

    এ বছরেই মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়া অভিনীত ব্রহ্মাস্ত্র। আর সেই ছবি মুক্তির পরই বিয়ে হবে বলে জানাচ্ছেন বিশিষ্ট ফিল্ম ক্রিটিক রাজীব মসন্দ।

    সম্প্রতি, কাপুর পরিবারের একটি বিয়েতে রনবীরের মা নীতু কাপুরের সঙ্গে দেখা যায় দুজনকে। ওই বিয়ের অনুষ্ঠানের আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ঋষি কাপুর। তখনও অনুষ্ঠান ছেড়ে হাসপাতালে দৌড়ন রণবীর-আলিয়া।

    গত বছর একটি অ্যাওয়ার্ড শো-তে রাজির জন্য পুরস্কার পান আলিয়া। আর সেই মঞ্চে দাঁড়িয়ে প্রকাশ্যে রণবীরের প্রতি ভালোবাসার কথা স্বীকার করেন অভিনেত্রী।

    এর আগে একটি সাক্ষাৎকারে আলিয়া রনবীরের সঙ্গে বিয়ের কথা এড়িয়ে যান। বলেন, তাঁর বয়স এখনও অনেক কম, তাই এই নিয়ে ভাবছেন না তিনি।

    সূত্র : কলকতা২৪x৭

    প্রকাশিত: শুক্রবার, ০৭ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad