Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


    ঝালকাঠির   নলছিটি   উপজেলার   কুশঙ্গল   সরকারি   প্রাথমিক   বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় ঐ স্কুলের দপ্তরির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়েম ঙ্গলবার   রাতে  নলছিটি   থানায়   দপ্তরি   মামুন   হাওলাদারের   (৩৩)  বিরুদ্ধেমামলা করেন । মামুন কুশঙ্গল গ্রামের রুস্তুম আলী হাওলাদারের ছেলে। 

    ঘটনারপর থেকে ভয়ে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছে ওই ছাত্রী। পুলিশ জানায়, গত২২ জানুয়ারি বিদ্যালয় ছুটি শেষে শিক্ষকরা বাড়িতে চলে যায়। শিশুটি বিদ্যালয়ের গেইটে দাঁড়িয়ে ছিলো। এসময় দপ্তরি মামুন হাওলাদার এসে তাকে হাত ধরে টেনে বিদ্যালয়ের ভেতরে একটি কক্ষে নিয়ে যায়। শিশুটিকেমুখ চেপে ধর্ষণ করে মামুন। শিশুটি চিৎকার শুরু করলে মামুন তাকে ছেড়েদেয়। মেয়েটি  বাড়িতে   গিয়ে   এ   ঘটনা  বাবা   ও  মাকে   জানায়। 

    gifs website

    তাঁরাস্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালেও কোন বিচার পায়নি। এদিকে ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হলে ভয়ে শিশুটি বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেয়। এ ঘটনা কাউকে না জানানোর জন্য শিশুটির বাবাকে ভয়ভীতি দেখানোর অভিযোগও রয়েছে মামুনের বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়েনলছিটি   থানায়   একটি মামলা   দায়ের   করেন। নলছিটি থানার  ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত  হোসেন  জানান, মামলা দায়েরর পরথেকে দপ্তরি মামুন হাওলাদার পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন। এ ধরনের ঘটনাকে মানবতার বিরুদ্ধে অপরাধ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

    মোঃ আল-আমিন ঝালকাঠি-
    প্রকাশিত: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad