Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পাকিস্তানে বাস ট্রেন সংঘর্ষে নিহত ৩০


    দক্ষিণ-পশ্চিম পাকিস্তানে ট্রেন ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৩০ জন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন।

    শুক্রবার বন্দর শহর করাচী থেকে প্রায় ৫০০ কিলোমিটার (৩১১ মাইল) দূরে সুক্কর জেলার কাঁধরা শহরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

    পাকিস্তানের দক্ষিণ সিন্ধু প্রদেশে শুক্রবার বাস ও ট্রেনের ভয়াবহ সংঘর্ষে অন্তত ৩০ জন নিহত হয়েছে। আহত হয়েছে অনেকে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দেশটির কর্মকর্তারা এই তথ্য জানিয়েছেন। খবর:টিআরটি ওয়ার্ল্ড, হিন্দুস্তান টাইমস

    প্রতিবেদনে বলা হয়েছে, সুক্কুর জেলার রোহরি স্টেশনের কাছে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। রোহরি স্টেশনের কাছে কান্ধরা ক্রসিং দিয়ে পেরোচ্ছিল যাত্রিবাহী বাসটি। সেসময় দুরন্ত গতিতে আসা পাকিস্তান এক্সপ্রেস ট্রেনটি ওই বাসে ধাক্কা মারে। ধাক্কায় দুমড়ে-মুচড়ে বহু দূরে ছিটকে পড়ে বাস।

    "এটি একটি মানবিহীন রেলপথ ক্রসিং ছিল সেখানে কোনও যানজট রোধ করার জন্য সেখানে কিছুই ছিল না,"।

    স্থানীয় টিভি চ্যানেল ডন নিউজের সম্প্রচারিত লাইভ চিত্রগুলিতে উদ্ধারকারীরা ক্ষতিগ্রস্থ বাস থেকে লাশ ও আহত লোকদের উদ্ধার করে এবং অ্যাম্বুলেন্সে স্থানান্তরিত করে।

    সুক্কুর জেলার ডেপুটি কমিশনার রানা আদীল এএফপি’কে বলেন, অন্তত ২০ জন নিহত এবং ৫৫ জন আহত হয়েছেন। তিনি আরো জানান, আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক।

    ঘটনাস্থলে থাকা সিনিয়র রেলওয়ে কর্মকর্তা তারিক কলাছি বলেন, উদ্ধার অভিযান চলছে কিন্তু অন্ধকারের জন্য অনেক দুর্বোধ্য হয়ে পড়েছে। এছাড়া তিনি জানান, হতাহতের সবাই বাসে থাকা যাত্রী। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    gifs website


    প্রকাশিত: শনিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad