Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ৯১ রানে নিউজিল্যান্ডকে অলআউট করলো বাংলাদেশ


    নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে ৯১ রানে অলআউট করেছে বাংলাদেশের মেয়েরা। মেলবোর্নের জাঙ্কশন ওভালে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ডের মেয়েরা। বাংলাদেশের মেয়েদের দাপুটে বোলিংয়ে ব্যাট হাতে ১৮.২ ওভারে ৯১ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ড। জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ৯২ রান।

    কিউই নারীরা ২ উইকেট হারিয়ে ৬৬ রান তোলার পর শেষ ৩৬ বলে ২৫ রানে ৮ উইকেট হারিয়েছে। বল হাতে বাংলাদেশের রিতু মনি ৪ ওভারে ১৮ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছেন। ২.২ ওভার বল করে ৭ রান দিয়ে ৩টি উইকেট নিয়েছেন সালমা খাতুন। রুমানা আহমেদ ৪ ওভারে ১৭ রান দিয়ে নিয়েছেন ২টি উইকেট।

    ৬.৫ ওভারের মাথায় সালমা খাতুন প্রথম আঘাতটি করেন ব্লাকক্যাপস শিবিরে। এ সময় তাদের অধিনায়ক সোফি ডিভাইনি সালমার বলে ফাহিমা খাতুনের হাতে ক্যাচ দিয়ে আউট হন। ১৫ বল খেলে ১২ রান করে যান তিনি। নবম ওভারে ফিরে এসে দ্বিতীয় আঘাত করেন সালমা। এবার ৪০ রানের মাথায় তার বলে এলবিডব্লিউ হয়ে ফিরেন রাসেল প্রিয়েস্ট। ৩২ বলে ২৫টি রান আসে তার ব্যাট থেকে। এরপর সুজি বাতেস ও ম্যাডি গ্রিন ২৬ রানের জুটি গড়েন। ৬৬ রানের মাথায় বাতেসকে বোল্ড করে উইকেট উৎসব শুরু করেন রিতু মনি।

    সেখান থেকে ৯১ রানে যেতেই বাকি ৮টি উইকেট হারায় নিউজিল্যান্ড। ৬৮ রানে ম্যাডি গ্রিন (১১), ৬৮ রানে হিলি জেনসেন (রান আউট), ৭৫ রানে কাতি মার্টিন, ৮১ রানে আন্না পিটারসন, ৮৫ রানে আমেলিয়া কের, ৮৯ রানে লেই কাসপিরেক ও ৯১ রানে লিয়া তাহু আউট হলে ১৮.২ ওভারেই শেষ হয় তাদের ইনিংস।

    ব্যাট হাতে প্রথম সারির চারজন ব্যাটসম্যান দুই অঙ্কের কোটায় রান পান (১২, ২৫, ১৫ ও ১১)। বাকিদের রান ছিল টেলিফোন নম্বরের মতো ২,৬,৫,৫,২,৩,২।


    gifs website


    প্রকাশিত: শনিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad