Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    এশিয়া একাদশে খেলবে চার ভারতীয় ক্রিকেটার


    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী মার্চে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-২০ ম্যাচ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ম্যাচ দুটি আন্তর্জাতিক স্বীকৃতিও পাবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এ উদ্যোগ নিয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক এ সংস্থা।

    gifs website

    ১৮ ও ২১ মার্চ ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে। এতে খেলার জন্য ভারতের পাঁচ ক্রিকেটার চেয়েছিল বিসিবি।  তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে চারজন ক্রিকেটারের নাম পাঠিয়েছেন। তারা হলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ওপেনার শেখর ধাওয়ান, পেসার মোহাম্মদ শামি ও চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব।

    সংবাদ মাধ্যম আইএএনএসের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ‘ওই সময় ফ্রি থাকবেন কারা সেসব চিন্তা করেই সৌরভ গাঙ্গুলি ওই চার ক্রিকেটারের নাম পাঠিয়েছে বিসিবিকে। সূত্র বলেছে, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি তালিকা দরকার। আমরা তাই বিসিসিআইয়ের পক্ষ থেকে চারজন ক্রিকেটারের নাম পাঠিয়েছি।’

    এশিয়া একাদশে থাকছেন না পাকিস্তানের কোনো ক্রিকেটার। ওই সময় পিএসএলে ব্যস্ত থাকবেন তারা। স্বভাবতই তাতে বাংলাদেশ-ভারতের ক্রিকেটারের প্রাধান্য থাকছে। বাকি ক্রিকেটার থাকবেন শ্রীলংকা-আফগানিস্তান থেকে।

    প্রকাশিত: শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad