Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পঞ্চম কন্যা সন্তানের বাবা হলেন আফ্রিদি


    ফের বাবা হলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদি। এবারও শহীদ আফ্রিদি ও নাদিয়া আফ্রিদির ঘর আলোকিত করে এসেছে কন্যা সন্তান। এ নিয়ে পঞ্চম কন্যা সন্তানের বাবা হলেন তিনি।

    gifs website

    শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সুখবরটি জানিয়েছেন আফ্রিদি নিজেই। চার কন্যা ও নতুন অতিথির সঙ্গে নিজের তোলা তার একটি ছবিও দিয়েছেন আফ্রিদি। 

    ক্যাপশনে লিখেছেন, ‘সর্বশক্তিমানের অসীম দয়া ও কৃপা...আমি চারজন অপরূপা সুন্দরী কন্যার পিতা ছিলাম, তিনি আমাকে পঞ্চম কন্যা উপহার দিলেন, আল-হামদুলিল্লাহ। শুভকাক্সক্ষীদের সঙ্গে আমি সুখবরটি ভাগাভাগি করলাম...#চার থেকে পাঁচ হলো।’ আফ্রিদির ভক্তরাও তাকে অভিনন্দন জানিয়েছেন।

    শহীদ আফ্রিদি ২০০০ সালে তার কাজিন নাদিয়াকে বিয়ে করেন। তার চার মেয়ের নাম আকসা, অংশা, আজওয়া এবং আসমারা। পঞ্চমজনের নাম ভক্তদের জানাননি এ তারকা ক্রিকেটার।

    ৩৯ বছর বয়সি আফ্রিদি পাকিস্তানের হয়ে ২২ বছর ক্রিকেট খেলেছেন। নেতৃত্বও দিয়েছেন জাতীয় দলকে। ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই বললেও ফ্রাঞ্চাইজি ক্রিকেটে নিয়মিত খেলে যাচ্ছেন মারকুটে ব্যাটসম্যান। বিভিন্ন দেশে টি-টোয়েন্টি ফেরি করে বেড়ানো এ ক্রিকেটার নিয়মিত খেলছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল)।

    প্রকাশিত: শনিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad