Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আলোচিত এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা প্ররোচনা মামলায় প্রধান শিক্ষক কারাগারে


    নীলফামারীর ডোমারে আলোচিত এসএসসি পরীক্ষার্থী তৃষ্ণা রানীর মৃত্যুর ঘটনায় প্রধান শিক্ষককে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

    রোববার (৯ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা বোড়াগাড়ী ইউনিয়নের মাহিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাগডোকরা এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৫৮) কে গ্রেফতার করেন ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান।

    এ ঘটনায় শিক্ষকের বিরুদ্ধে মৃত তৃষ্ণা রানীর বাবা দুলাল রায় হত্যার প্ররোচনার দায়ে মামলা নং-০৮, তারিখ-০৯/০২/২০ দায়ের করেন।

    উল্লেখ্যঃ গত ২ ফেব্রুয়ারী ওই বিদ্যালয়ের মেধাবী ছাত্রী এসএসসি পরীক্ষার্থী তৃষ্ণা রানী রায় (১৫) প্রবেশ পত্রে বানিজ্য বিভাগের জায়গায় প্রধান শিক্ষকের অবহেলায় মানবিক বিভাগ আসে।

    তৃষ্ণা রানী এর প্রতিবাদ করায় প্রধান শিক্ষক ভীষন ভাবে তৃষ্ণাকে অপমান করে স্কুল থেকে বের করে দেয়। শেষে নিরুপায় হয়ে বাড়ীতে এসে নিজ শোয়ার ঘরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সে।

    এই মৃত্যুর ঘটনায় শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে একাধীক বার মানব বন্ধন, সড়ক অবরোধ, বিক্ষোভ করতে থাকে।

    ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান মামলার বিষয়ে গনমাধ্যমকে বলেন, এজাহারের ভিত্তিতে প্রধান শিক্ষককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আদালতে তিনি জামিনের আবেদন করলে আদালতের বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

    gifs website


    প্রকাশিত: সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad