Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মেয়র সমর্থনে প্রধানমন্ত্রী বরাবর যুবলীগ নেতার আবেগঘণ খোলা চিঠি


    চট্টগ্রামের বর্তমান মেয়র আ.জ.ম নাছিরের সমর্থনে আবেগঘণ খোলা চিঠি লিখেছেন চট্টগ্রাম নগরীর ৯নং ওয়ার্ডের যুবলীগ নেতা বেলাল উদ্দিন জুয়েল। দিগন্ত নিউজ বিডি'র পাঠকদের জন্য চিঠিটি তুলে ধরা হল।

    প্রিয় নেত্রী  
    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা
    সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ। 

    জনাবা, 
    প্রিয় দেশরত্ন শেখ হাসিনা আপা আপনি জাতির পিতা শেখ মুজিবের স্বপ্ন বাস্তবায়নের জন্য মৃত্যুঞ্জয়ী এক মহীয়সী নারী এবং জাতীর জনকের সুযোগ্য কন্যা, যায় হউক আমার সারসংক্ষেপ কথা হলো এই যে আপনি চট্টগ্রাম এর উন্নয়নের স্বার্থে ধারাবাহিক ভাবে যেভাবে চট্টলার বীর পুরুষ 'এ বি এম মহিউদ্দিন চৌধুরী' কে তিন তিন বার দলীয় মনোনয়ন দিয়ে অবহেলিত চট্টগ্রাম কে আলোর পথে আনার একটি অভাবনীয় দৃষ্টান্ত দেখিয়েছেন।

    একই ভাবে চট্টলার আরেক কৃতি সন্তান আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন কে আপনি দলীয় মনোনয়ন দিয়েছিলেন সরকারের উন্নয়নের ছোঁয়া জনগণের কাছে সঠিকভাবে পৌঁছানোর জন্য, একটি কথা কোন মানুষ ভুলের উর্ধেই নয় ভুল মানুষেরী হয়, আজ সবার মুখে আ.জ.ম নাছির উদ্দীন এর পরিকল্পিত নগর গড়ার কথা শোনা যায় তিনি চট্টগ্রামবাসীকে একটি পরিকল্পিত নগরী উপহার দিয়েছেন এবং ভবিষ্যতে আরও ব্যাপক ভাবে আপনার ধারাবাহিক উন্নয়নকে ঢেলে সাজানোর সুযোগ করে দিয়ে বিগত পাঁচ বছরের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আপনার স্বপ্ন পুরন করার সুযোগ দিলে আমরা চট্টগ্রাম বাসিন্দারা আরও উপকৃত হতাম। 

    অতএব, মাননীয় নেত্রী  আপনার কাছে আকুল আবেদন এই যে, আগামী চ.সি.ক নির্বাচনে আবারো পুনরায় আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন কে চট্টগ্রাম বাসীর পরিকল্পিত উন্নয়ন কাজে সুযোগ করে দিলে আমরা আপনার প্রতি চির কৃতজ্ঞ থাকিবো।

    মোঃ বেলাল উদ্দীন জুয়েল
    বাংলাদেশ আওয়ামী যুবলীগ- র (একজন ক্ষুদ্র কর্মী) 
    ৯ নং উওর পাহাড়তলী ওয়ার্ড, চট্টগ্রাম মহানগর।

    gifs website


    প্রকাশিত: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad