Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পাকিস্তান সফরে নেই মুশফিকুর রহিম



    মুশফিকুর রহিমের পাকিস্তান সফরে যাওয়ার ইচ্ছে নেই, আগেই জানিয়েছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।।বৃহস্পতিবার বিপিএল ফাইনালের আগের দিন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিনকে ফোন করেন তাকে দলে না রাখতে অনুরোধ করেন মুশফিক।

    প্রধান নির্বাচক জানান, মৌখিকভাবে অবগত হয়েছেন, এবার মুশফিকের কাছ থেকে আনুষ্ঠানিক চিঠির অপেক্ষা করবেন তারা, ‘মুশফিক আমাকে ফোন করেছিল যে সে পাকিস্তানে যেতে চায় না। আমরা এখন তার আনুষ্ঠানিক চিঠির অপেক্ষায় আছি। সে তা দিলেই এই সিরিজ থেকে তাকে বিবেচনায় রাখব না।

    চলতি মাসের ২৪, ২৫ ও ২৭ তারিখ লাহোরে গিয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরে কদিন পরই আবার টেস্ট খেলতে সেদেশে যাবে মুমিনুল হকের দল। রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট শুরু হবে ৭ ফেব্রুয়ারি। এরপর এপ্রিল মাসে আবার পাকিস্তান যাবে বাংলাদেশ। ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে খেলার পর ৫ এপ্রিল সেখানেই খেলবে দ্বিতীয় টেস্ট।

    টি-টোয়েন্টি সিরিজে দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান যে থাকছেন না তা অনেকটাই নিশ্চিত, মুশফিক পরের ধাপে সেখানে খেলবেন কিনা তাও অবশ্য এখনো বোঝা যাচ্ছেনা।

    এবার বিপিএলে দারুণ ছন্দে আছেন মুশফিক। ফাইনালের আগ পর্যন্ত ১৩ ম্যাচ খেলে সর্বোচ্চ ৪৭০ রান করে ফেলেছেন তিনি। মুশফিক না গেলে শক্তির দিক থেকে কিছুটা ঘাটতিতে পড়বে বাংলাদেশ।

    প্রকাশিত: শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০

    Post Top Ad