Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সীতাকুন্ডে ধর্মীয় প্রতিষ্ঠানের নামে জায়গা দখলের চেষ্টা



    এম এ  মেহেদি চট্টগ্রামঃ- ধর্মীয় প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে জায়গা দখলের চেষ্টার ঘটনায় এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। 

    গত ৫ জানুয়ারী আদালতে মামলা নং-০২/২০২০ দায়ের করা হয়। উক্ত মামলার প্রেক্ষিতে প্রধান শিক্ষক রবিউল হোসেনের নিকট কারন দশার্নো নোটিশে জবাব চেয়েছেন আদালত।

    জানা যায়, ধর্মীয় স্থাপনা সম্প্রসারনের নামে ব্যাক্তিগত জায়গা দখলের চেষ্টা চালিয়ে আসছেন বাড়বকুন্ড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রবিউল হোসেনসহ কতিপয় ব্যাক্তি। দীর্ঘদিন ধরে মান্দারী টোলা গ্রামের মৃত সালেহ আহাম্মেদের সম্পত্তি আত্বসাতের চেষ্টা চালিয়ে যাচ্ছেন দখলদাররা। এর মধ্যে বিরোধপূর্ন জায়গা দখলে নিতে সরকারী রাস্তায় খুড়া হয়েছে গর্ত। 

    পরবর্তী ক্রমাগত ঘটনার প্রেক্ষিতে রবিউল মাস্টারসহ দখলদারদের বিরুদ্ধে আদালতে মামলা রুজু করে জায়গার মালিকরা।

    মামলার বাদী সেকান্দর গং বলেন, ব্যাক্তিগত সম্পত্তিকে সরকারী সম্পত্তি প্রচারনা চালিয়ে দখলে নিতে উৎপাত শুরু করেছে স্কুলের শিক্ষকসহ কতিপয় লোকজন। পরে সম্পত্তি রক্ষায় দখলদারদের বিরুদ্ধে মামলা দায়ের করা হলে জায়গায় অনধিকার প্রবেশে নিষেধাজ্ঞা প্রদান করে আদালত। কিন্তু দখলদাররা নিষেধাজ্ঞা অমান্য করে ঘেরা-বেড়া দেয়ার চেষ্টা করলে প্রশাসনের হস্তক্ষেপে কাজ বন্ধ করা হয়েছে বলে জানান তিনি।


    প্রকাশিত: বুধবার, ০৮ জানুয়ারি, ২০২০

    Post Top Ad