Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সুরের মূর্ছনায় মাতালেন জনপ্রিয় গীতিকার নকুল কুমার বিশ্বাস




    মোঃ আল-আমিন,ঝালকাঠিঃ-দেশের অন্যতম জনপ্রিয় গীতিকার, গায়ক ও সংগীত পরিচালক নকুল কুমার বিশ্বাস।বিটিভি'র  দর্শকপ্রিয় অনুষ্ঠান ইত্যাদি দিয়ে তিনি দেশব্যাপী জনপ্রিয়কতা লাভ করেন। মজার মজার সব গল্প ফুটে উঠে তারগানে। 

    সুরের মূর্ছনায় মাতিয়ে এলেন ঝালকাঠি। গানেও অভিনয়ে দর্শকদের মন মাতালেন তিনি। ঝালকাঠি সদর উপজেলার সাচিলাপুর-কিস্তাকাঠি স্কুল এন্ড কলেজের সুবর্ণ জয়ন্তী উৎসবে গান পরিবেশন করেন নকুল কুমার বিশ্বাস। 

    শুক্রবার (১৭ জানুয়ারি) রাতে স্কুল এন্ড কলেজ চত্বরে সুবর্ণ জয়ন্তী উৎসব পালন করা হয়। সেখানে আরো সংগীত  পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী ঐশী। এছাড়া স্থানীয় এবং জাতীয় পর্যায়ের আরও অনেক শিল্পীবৃন্দ গান  পরিবেশন  করেন।  



    সেদিন বিকেলে আকাশে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সুবর্ণ জয়ন্তী উৎসবের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।   

    এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো.জোহর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি সরদার   মো. শাহ আলম, সাধারন সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির, স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম আজাদ মাসুম সহ গন্যমান্য ব্যক্তিবর্গ। সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের সাচিলাপুর স্কুল এন্ড কলেজের ৫০বছর পুর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপনের আয়োজন ও শিক্ষার্থীদের মিলন মেলার আয়োজন করে কর্তৃপক্ষ।


    প্রকাশিত: শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০

    Post Top Ad