Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    হাতে ১৪ সেলাই,বিপিএল থেকে ছিটকে গেলেন মাশরাফি




    হাঁটুতে অস্ত্রোপচার করানো হয়েছে সাতবার। ক্যারিয়ারজুড়ে ইনজুরির সঙ্গে লড়াই করা মাশরাফি বিন মর্তুজা পড়ন্ত বেলাতেও চোটের শিকার হলেন। 

    শনিবার রাতে বঙ্গবন্ধু বিপিএলে হাতে আঘাত পেয়েছেন ঢাকা প্লাটুন অধিনায়ক। খুলনা টাইগার্সের বিপক্ষের ম্যাচে তার হাতের তালু ফেটে গেছে।

    খুলনার ইনিংসের ১১তম ওভারে রাইলি রুশোর পাওয়ার শট বাঁ দিকে ঝাঁপিয়ে পড়ে ক্যাচ নেওয়ার চেষ্টা করেছিলেন মাশরাফি। ক্যাচটা নিতে পারেনি বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। ডাইভ দিয়ে বলটির গতি অবশ্য রোধ করেছিলেন তিনি। নিশ্চিত বাউন্ডারি বাঁচিয়ে দিয়েছেন মাশরাফি।

    ওই ডাইভেই হাতের তালুতে মারাত্মক চোট পেয়েছেন মাশরাফি। মাঠেই রক্ত ঝরেছে তার। মাশরাফিকে নিয়ে যাওয়া ড্রেসিং রুমে। সেখান থেকে সরাসরি হাসপাতালে। ফেটে যাওয়া সেই ক্ষতে ১৪টি সেলাই পড়েছে তার। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এমনই দুঃসংবাদ দিলেন ঢাকা প্লাটুন ব্যাটসম্যান এনামুল হক বিজয়।

    অতর্কিত এই ইনজুরিতে বঙ্গবন্ধু বিপিএল থেকে ছিটকে গেলেন মাশরাফি। খবরটা রীতিমতো বড়সড় ধাক্কা হয়েই এলো ঢাকা প্লাটুনের জন্য। ফাইনালে ওঠার প্রথম লড়াইয়ে তো বটেই, ফাইনালের টিকিট পেলেও খেলা হবে না টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়কের।


    প্রকাশিত: রবিবার, ১২ জানুয়ারি, ২০২০

    Post Top Ad