• সর্বশেষ আপডেট

    জমি নিয়ে প্রতিপক্ষের হামলায় সাবেক বিজিবি সদস্য নিহত



    ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। শনিবার (১১ জানুয়ারি) রাত ৯ টার দিকে ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের দরাখানা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুল ইসলাম মল্লিক (৫৫) দারাখানা গ্রামের মৃত এনছাব আলী মল্লিকের ছেলে। পুলিশ ও নিহতের পরিবার জানায়, বিরোধীয় জমিতে ঘর উত্তোলনকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় শালিস মিমাংসার মধ্যেই বাকবিতন্ডার এক পর্যায়ে প্রতিপক্ষ খালেক হাওলাদারে নেতৃত্বে ৮-১০ জন মিলে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুল ইসলামের উপর হামলা চালায়। এতে সে গুরুতর জখম হয়। পরে নুরুল ইসলামকে রাত ৯ টার দিকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রিপন নামের এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

    এ দিকে মৃত সাবেক বিজিবি সদস্য নুরুল ইসলাম মল্লিকের ছোট ভাইয়ে বৌ দাবি জানিয়েছে আমাদের পুশুর মতো মেরে রক্তাক্ত করে এখন হাসপাতালে এসে ভর্তি হয়েছে। আমার বাসুরকে (স্বামীর বড় ভাই) ওরা মেরে ফেলেছে। আমি বর্তমান সরকারের কাছে এর বিচার চাই।

    ঝালকাঠি সদর থানার অফিস ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জিজ্ঞাসাবাদের জন্য রিপন নামের একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় সুষ্ঠ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান।

    নিজস্ব প্রতিবেদক
    মোঃ আল-আমিনঝালকাঠিঃ-

    প্রকাশিত: রবিবার, ১২ জানুয়ারি, ২০২০