Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দশম বারের মতো শ্রেষ্ঠ সার্কেল ঝালকাঠির এম এম মাহমুদ



    ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসানকে বরিশাল রেঞ্জপুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করা হয়েছে। এনিয়ে ১০বারের মতো শ্রেষ্ঠত্বের সম্মান অর্জন করেন তিনি। রবিবার (১৯ জানুয়ারি)সকালে  ডিআইজির কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায়বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম শ্রেষ্ঠ এ কর্মকর্তার হাতেক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।   

    কর্মমূল্যায়নে তাকে এ পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি একেএম এহসানউল্লাহ ও ঝালকাঠির পুলিশসুপার ফাতিহা ইয়াসমিন উপস্থিত ছিলেন। জানা যায়ঝালকাঠিতেযোগদানের পর থেকে সদর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপারএম এম মাহমুদ হাসান অপরাধিদের   দমনমাদক ও সন্ত্রাসের বিরুদ্ধেকঠোর অবস্থান নিয়ে সফলতার সঙ্গে কাজ করছেন। তিনি  কমিউনিটিপুলিশিং ও স্টুডেন্ট কাউন্সিলিংয়ে দক্ষতার সঙ্গে কাজ করায় সুনাম অর্জনকরেন। অসংখ্য মানুষের  বিরোধ নিস্পত্তি  করে  দিচ্ছেন  তিনি। 

    এছাড়াও হারানো টাকা এবং মোবাইলফোন উদ্ধার করে ফিরিয়ে দিয়েছেন প্রকৃতমালিকের হাতে।   সহকর্মীদের বিপদে পাশে থেকেও জনপ্রিয়তা অর্জনকরেছেন নিজের বাহিনীতে। এসব কারনে বিভিন্ন সময় তিনি পুরস্কারওপেয়েছেন। সফল এ পুলিশ কর্মকর্তাকে দেওয়া হয়েছে প্রেসিডেন্টপুলিশ মেডেল (পিপিএম-বার) পুরস্কার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে এপুরস্কার তুলে দেন।

    মোঃ আল-আমিনঝালকাঠিঃ-

    প্রকাশিত: রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০

    Post Top Ad