• সর্বশেষ আপডেট

    জয়ী হলে নগর ভবন ২৪ ঘণ্টা খোলা থাকবে: ফজলে নূর তাপস




    ঢাকা দক্ষিন সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমাকে মেয়র নির্বাচিত করলে জনগণের স্বার্থে নগর ভবন ২৪ ঘণ্টা খোলা রাখব।

    আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) কামরাঙ্গীরচরের ঝাউচর বড় মসজিদ সংলগ্ন ৫৫ নম্বর ওয়ার্ডে প্রচারণা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

    তাপস বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে আমরা উন্নত সিটি করপোরেশনে পরিণত করব। যদি নির্বাচিত হতে পারি তাহলে এই নগর ভবন ২৪ ঘণ্টা জনগণের জন্য খোলা থাকবে।

    আওয়ামী লীগের এ মেয়র প্রার্থী বলেন, আসুন আমাদের ঢাকাকে আমরাই গড়ব। অবহেলিত এই কামরাঙ্গীরচরকে উন্নত ঢাকায় পরিণত করব। এখানকার রাস্তাঘাট, অলি-গলি সব কিছুই উন্নত হবে।

    বিরোধী প্রার্থীদের বিভিন্ন ধরনের হুমকি দেয়া হচ্ছে এমন অভিযোগের বিষয়ে তিনি বলেন, তাদেরকে বাধা দেয়ার প্রশ্নই ওঠে না। এটা সম্পূর্ণ বানোয়াট একটি অভিযোগ। আমরা আমাদের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করতে ব্যস্ত। তারা তাদের জাতীয় রাজনীতির কলাকৌশল এবং অভিযোগ করতেই ব্যস্ত রয়েছেন। 

    নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ জানুয়ারি ডিএসসিসি ও ডিএনসিসির (ঢাকা উত্তর সিটি করপোরেশন) নির্বাচন অনুষ্ঠিত হবে।

    প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০