Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বঙ্গবন্ধু'র জন্মশতবার্ষিকী উপলক্ষে ঢাকায় জুলিও সিজার




    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আমন্ত্রণে ঢাকায় পা রাখলেন ব্রাজিলের কিংবদন্তি গোলরক্ষক জুলিও সিজার।

    বুধবার বিকেল ৫টার দিকে এমিরেটস এয়ারওয়েজের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। সঙ্গে রয়েছেন ফিফা লিজেন্ড কমিটির এক কর্মকর্তা। 

    চলমান বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে ফিফার শুভেচ্ছা দূত হিসেবে এই সফর করছেন ইন্টার মিলানের হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগ ও ক্লাব বিশ্বকাপ জেতা এই তারকা। 

    বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ দিয়ে দিন শুরু করবেন। দুপুরে দেড়টায় মতিঝিলে বাফুফে ভবনে ফটোসেশনে অংশ নেয়ার কথা রয়েছে। এরপর সংবাদ সম্মেলনে অংশ নেবেন জুলিও।

    বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উপস্থিত হবেন। সেখানে বঙ্গবন্ধু গোল্ডকাপের দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ বনাম বুরুন্দির ম্যাচ উপভোগ করবেন। এরপর রাতে বিদায় জানাবেন বাংলাদেশকে।

    ব্রাজিলের হয়ে ২০০৯ ও ২০১৩ সালে কনফেডারেশন কাপের শিরোপা জিতেছেন কিংবদন্তি এই গোলরক্ষক। ২০০৪ সালে কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। জাতীয় দলের হয়ে ৮৭ ম্যাচ খেলা এই তারকা ২০০৬, ২০১০ ও ২০১৪ বিশ্বকাপের গোল পোস্ট সামলেছেন। 

    প্রকাশিত: বুধবার, ২২ জানুয়ারি, ২০২০

    Post Top Ad