• সর্বশেষ আপডেট

    ফুটন্ত কিশোর সংঘ সব শ্রেনী পেশার মানুষের জন্য শুভাকাঙ্ক্ষী সংগঠন; ডিআইজি মুসলিম

     


    নিউজ ডেস্কঃচট্টগ্রামের ঐতিহ্যবাহী মানবিক ও সামাজিক সংগঠন ফুটন্ত কিশোর সংঘ এর উদ্যোগে আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে কোরআনে হাফেজ সংবর্ধনা ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার ৮ মার্চ বিকেলে চাঁদগাঁও সিএনবিস্থ ফুটন্ত কিশোর চত্বরে মহতি এ আয়োজন সম্পন্ন হয়। 

    হাফেজ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট এর ডিআইজি মোহাম্মদ মুসলিম,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর গিয়াস উদ্দিন তালুকদার,উদ্বোধক হিসেবে ছিলেন এসোসিয়েশন অব অ্যালায়েন্স এর ডিস্ট্রিক্ট গভর্নর ও আইসিও মহাসচিব এস এম আজিজ,বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দি বাংলাদেশ টুডে এর চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান ও সুফি গবেষক এস এম আকাশ,নগর সমাজ সেবা প্রকল্প-০৩ এর সমন্বয় পরিষদের সভাপতি আব্দুর রহমান মিন্টু,বিশিষ্ট সমাজসেবক ও দানবীর আলহাজ্ব মোহাম্মদ তৈয়ব।  

    ফুটন্ত কিশোর সংঘের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ সাদ্দাম হোসেন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন,যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুল হাসান ফাহিম ও ইফতেখারুল ইসলাম মুন্না,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইসতিয়াক ইমন,অর্থ সম্পাদক মোহাম্মদ আনাস,সহ প্রচার সম্পাদক মোঃ সোহেল, প্রচার সম্পাদক মোঃ রাসেল তৌফিক জুয়েল শাফায়াত,তাসিন,খালেদ,ওমর,জিল্লুর রহমান, জোবায়ের মাহিন,রিমন,শিহাব,সোহান, তাসমি,সিয়াম,ফায়াত সহ প্রমুখ।

    আলোচকরা বলেন,দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে চট্টগ্রামের জেলা ও শহরজুড়ে হাজারো মানবিক ও সামাজিক কাজ পরিচালনা করেছে ফুটন্ত কিশোর সংঘ। পাশাপাশি চট্টগ্রামের গন্ডি পেরিয়ে দেশের বিভিন্ন দুর্যোগে জেলায় জেলায় ছুটে গিয়েছে এই সংগঠন। কাঙ্গালি ভজন,শিক্ষা সামগ্রী বিতরণ,ইফতার সামগ্রী ও বস্ত্র বিতরণ,শিক্ষক শিক্ষার্থীদের সংবর্ধনা,ফ্রী চিকিৎসা ক্যাম্প,পথ শিশুদের শিক্ষা ব্যবস্থা সহ বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ড ধারাবাহিক ভাবে পরিচালনা করে সকল শ্রেণি পেশার মানুষের কাছে দরদী ও শুভাকাঙ্ক্ষী সংগঠন হিসেবে ব্যাপকভাবে পরিচিতি লাভ করেছে চট্টগ্রামের এই ঐতিহ্যবাহী সংগঠন ফুটন্ত কিশোর সংঘ। 

    প্রকাশিত শনিবার ৯ মার্চ ২০২৪