• সর্বশেষ আপডেট

    স্কুলছাত্রীকে অপহরণ-ধর্ষণের অভিযোগে আ.লীগ নেত্রীর ছেলে আটক

     

    পাবনার ভাঙ্গুড়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করার অভিযোগে ওয়ালিদ হোসেন ঐতিহ্য (১৭) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

    আটক ওয়ালিদ ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য গুলশাহানারা পারভীন লিপির ছেলে।


    বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার পাথরঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।  

    খবর পেয়ে পুলিশ আওয়ামী লীগ নেত্রীর বাড়ি থেকে অচেতন অবস্থায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

    ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।  

    পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল ওই স্কুলছাত্রী। পথে উপজেলার পাথরঘাটা বিশিপাড়া থেকে মেয়েটিকে অপহরণ করে বাড়িতে নিয়ে যায় ওই কিশোর। সেখানে মেয়েটিকে ঘরের ভেতর আটকে রেখে ধর্ষণ করা হয়। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ দুপুর সোয়া ১২টার দিকে মেয়েটিকে অচেতন অবস্থায় সেখান থেকে উদ্ধার করে এবং অভিযুক্ত কিশোরকে আটক করে।

    ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আটক হওয়া কিশোরকে শুক্রবার সকালে পাবনা আদালতে সোপর্দ করা হয়েছে।
    প্রকাশিত শুক্রবার ২৯ সেপ্টেম্বর ২০২৩