• সর্বশেষ আপডেট

    আকবরশাহ (রঃ) আবাসিক এলাকা মালিক কল্যান সমিতির অভিষেক অনুষ্ঠিত

     


    এম এ মেহেদি, প্রধান, প্রতিবেদকঃ নগরীর আকবরশাহ থানাধীন আকবরশাহ (রঃ) আবাসিক এলাকা মালিক কল্যান সমিতির নব- নির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক ও এলাকার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

    গতকাল (১০ সেপ্টেম্বর) রাতে নগরীর খুলশী কনভেনশন হলে এই অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    সমিতির সভাপতি তাসারুল হায়াত তালিমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রতনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম। উপস্থিত  ছিলেন এলাকার কৃতি সন্তান চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, উপদেষ্টা জসিম উদ্দিন, মুস্তফা, আনোয়ার হোসেন বেলাল,মুস্তফা কামাল,মির আহমেদ।

    প্রধান অতিথির বক্ত্যবে কাউন্সিলর জসিম বলেন, নব-নির্বাচিত কমিটিকে সকলের সাথে সমন্বয় করে কাজ করতে হবে, একে অপরকে সহযোগীতা করতে হবে, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে কমিটিকে সব ধরনের সহযোগীতা দেয়ার আশ্বাস দিয়ে তিনি বলেন, এলাকার মাদক নির্মূলে ও কিশোরগ্যাং প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে। এর আগে এলাকার কৃতি ছাত্র ছাত্রীদের মাঝে সংবর্ধনা ক্রেস্ট ও প্রাইজবন্ড তুলে দেন কাউন্সিলর।

    এসময় অন্যনদের মাঝে উপস্থিত ছিলেন, সমিতির সহ-সভাপতি মো. মাইন উদ্দিন, যুগ্ম সম্পাদক মো. আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক ্মো. মঞ্জুরুল আলম,দপ্তর সম্পাদক মো. বেলাল হোসেন,অর্থ সম্পাদক মাওলানা শফিকুর রহমান,প্রচার সম্পাদক কামাল উদ্দিন,নির্বাহি সদস্য আব্দুর রউফ,জিয়া উদ্দিন,রেলওয়ে সমাজ কল্যান সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হসেন, মাওলানা মুসা ভুইয়া আকবরশাহ জামে মসজিদের খতিব মাওলানা আনোয়ারুল  হক আযহারী ও অত্র আবাসিক এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে আগত অতিথিদের জন্য মেজবানের আয়োজন করা হয়।

    প্রকাশিত সোমবার ১১ সেপ্টেম্বর ২০২৩