• সর্বশেষ আপডেট

    মেসির থামার দিন জয়ও পায়নি ইন্টার মায়ামি

     

    অবশেষে যেন থামলেন লিওনেল মেসি। ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর টানা ৭ ম্যাচে গোল করেছেন। অষ্টম ম্যাচে গোল না পেলেও সতীর্থদের দিয়ে করিয়েছেন। তবে এই প্রথম নিজে এবং সতীর্থদের দিয়ে গোল করাতে পারেননি। 


    মেসির থামার ম্যাচে জয়ও পায়নি ইন্টার মায়ামি। ন্যাশভিলের বিপক্ষে আজ গোলশূন্য ড্র করেছে মায়ামি। এতে করে আর্জেন্টাইন তারকার প্রথম কোনো কিছু না পাওয়ার দিনে প্রথমবারের মতো জয় পায়নি মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাবটি। 


    আগের ৯ ম্যাচের প্রতিটিতেই জয় পেয়েছে মায়ামি। এর মধ্যে এই ন্যাশভিলকে হারিয়েই লিগস কাপের শিরোপাও জিতেছিল দল। ক্লাব ইতিহাসের প্রথম শিরোপা আজ ম্যাচ শুরুর আগে ঘরের মাঠের দর্শকের সামনে দেখানোও হয়। 

    সর্বশেষ ম্যাচে কোচ জেরার্দো মার্তিনো জানিয়েছিলেন মেসিকে বিশ্রাম দিতে পারেন তিনি। আজ সেটি অবশ্য করেননি। সর্বশেষ ম্যাচে বদলি হয়ে নামলেও আজ শুরুর একাদশেই ছিলেন সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী। ম্যাচে বল পজিশনের সঙ্গে শট সবকিছু এগিয়ে থাকলেও গোলের দেখা পায়নি মায়ামি। 

    তবে নিজে গোল করার সুযোগ না পেলেও সতীর্থদের দিয়ে করানোর চেষ্টা করেছিলেন মেসি। সেটা অবশ্য লাগাতে পারেননি তাঁর সতীর্থ রবার্ট টেলর। বিরতির আগেই সুযোগটা তৈরি করেছিলেন আর্জেন্টাইন অধিনায়ক। ৩৪ মিনিটের সুযোগ একটু কঠিন হলেও ৪৪ মিনিটে বক্সের ভেতরে বেশ ভালো জায়গায় বল পেয়েছিলেন টেলর। কিন্তু তাঁর বাঁ পায়ের শট পোস্টের বাইরে দিয়ে যায়। ম্যাচে মেসি দুটি ফ্রিকিক নিলে একটি ন্যাশভিলের গোলকিপার আটকে দেন, অন্যটি ডিফেন্ডারদের তৈরি দেয়ালে বাধা পায়। এতে করে গোলশূন্য ড্রয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে।
    প্রকাশিত বৃহস্পতিবার ৩১ আগস্ট ২০২৩