• সর্বশেষ আপডেট

    ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খুলশী আবাসিক এলাকায় পার্কভিউ হসপিটালের কার্যক্রম

     


    সাম্প্রতিক সময়ে ডেঙ্গু ভয়াবহ রূপ ধারণ করেছে। আর এ ডেঙ্গু প্রতিরোধে পার্কভিউ হসপিটাল পূর্বের ন্যায় পরিচ্ছন্নতা কার্যক্রম নতুনভাবে শুরু করেছে।

    ডেঙ্গু প্রতিরোধে পার্কভিউ হসপিটালের এ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান ও মশক নিধন কর্মসূচি দক্ষিণ খুলশী আবাসিক এলাকায় অদ্য ২৮ জুলাই, শুক্রবার, সকাল ৮ ঘটিকা হতে দিনব্যাপী পরিচালিত হয়।পার্কভিউ হসপিটালের হাউসকিপিং ও মার্কেটিং টিমের প্রায় ২১ জনের সম্মিলিত টিম এ আবাসিক এলাকার প্রতিটি নালা নর্দমায় ব্লিচিং পাউডার এবং আবাসিকের প্রতিটি ভবনের ফুলের টব ময়লা জায়গায় ফগার মেশিন দ্বারা কীটনাশক স্প্রে করে।

    এ কার্যক্রমে উপস্থিত ছিলেন ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ওয়াসিম উদ্দিন চৌধুরী, পার্কভিউ হসপিটাল এর ম্যানেজিং ডাইরেক্টর ও অর্থোপেডিক সার্জন ডাক্তার এটিএম রেজাউল করিম, দক্ষিণ খুলশী আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি জনাব মোঃ সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর,এলাকার গণ্যমান্য সুধীজন ও চিকিৎসকবৃন্দ। এ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উপলক্ষে কর্মসূচিতে উপস্থিত থেকে তার বক্তব্য প্রদান করেন।

    পার্কভিউ হসপিটালের মার্কেটিং এন্ড ব্র্যান্ড ম্যানেজার জনাব মোঃ জাহেদুল ইসলাম, মার্কেটিং অফিসার জনাব মোঃ আব্দুর রাজ্জাক, জনাব মো: জহিরুল ইসলাম এবং হাউসকিপিং অফিসার জনাব মো:আরিফ এবং জনাব মোঃ সাইফুদ্দীন এর তত্ত্বাবধানে হাউসকিপিং টিম এ কার্যক্রম পরিচালনা করেন।

    ডেঙ্গু প্রতিরোধে পার্কভিউ হসপিটালের এ সামাজিক কার্যক্রম চট্টগ্রামের আরো অন্যান্য স্থানে পরিচালিত হবে।

    প্রকাশিত শুক্রবার ২৮ জুলাই ২০২৩