• সর্বশেষ আপডেট

    চট্টগ্রামের এ কে খাঁন এলাকায় বাসে তল্লাশি চালিয়ে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার

     

    চট্টগ্রাম নগরীর এ কে খান এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় দেড় কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার করা হয়েছে।

    বুধবার (১৪ জুন) সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত একেখান এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি যাত্রীবাহী শ্যামলী বাসে অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়।

    অভিজানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক। এ সময় পুলিশ, বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ গঠিত টাস্কফোর্স টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

    সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরের ফৌজদারহাট থেকে একে খান এলাকায় বিজিবি, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ গঠিত টাস্কফোর্স এর সহায়তায় এই অভিযান পরিচালিত হয়।

    এ সময় একে খান এলাকায় মহাসড়কে শ্যামলী সার্ভিসের একটি বাসে অভিযান চালিয়ে প্রত্যেক যাত্রীর ব্যাগ তল্লাশি করার পরে একটি ব্যাগ থেকে আট প্যাকেট হেরোইন উদ্বার কড়া হয়। যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা। তবে উদ্ধার করা ব্যাগ এর মালিককে আটক করা সম্ভব হয়নি।

    গাড়ির ড্রাইভার এবং কর্মীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে এবং পরবর্তী আইনি প্রক্রিয়ার জন্য মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। আইনি প্রক্রিয়ার জন্য বাস থেকে জব্দকৃত মাদক পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর কাছে হস্তান্তর করা হয়।

    বিজিবির অতিরিক্ত পরিচালক (প্রশাসন), মেজর আমিরুল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর এস আই সানাউল্লাহ এবং এস আই জাহেদুল ইসলাম, পুলিশের উপপরিদর্শক মো: সায়েম, বিজিবি ও পুলিশ সদস্যরা উপস্তিত ছিলেন।

    প্রকাশিত বৃহস্পতিবার ১৫ জুন ২০২৩