• সর্বশেষ আপডেট

    আকবর শাহ'য় জেলা প্রশাসনের আয়োজনে বৃক্ষরোপন কর্মসুচী সম্পন্ন।

     

    মেহেদীঃ চট্টগ্রাম জেলা প্রশাসন কতৃক আয়োজিত পাহাড়ে বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৩ এর অংশ হিসেবে,ব্র‍্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর বাস্তবায়নে ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহযোগীতায় আকবর শাহ থানাধীন ৯ নং উত্তর পাহাড়তলী  ওয়ার্ডের  ১নং ঝিল পাড় এলাকায়  বৃক্ষরোপণ করা হয়।

    আজ (১৩ জুন) বেলা ১২ টায় এই বৃক্ষরোন কর্মসুচী উদ্বোধন করে বৃক্ষরোপণ করেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড  কাউন্সিলরর আলহাজ্ব জহুরুল আলম জসিম। আরো উপস্থিত ছিলেন, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড সচিব, রুবেল কুমার শীল, আওয়ামী লীগ নেতা ফারুক,যুবলীগ নেতা আনিছ চৌধুরী রাজন।

    এসময় কাউন্সিলর জসিম বনেল, আমাদের দেশের তাপমাত্র অনেক বেড়ে গেছে , গরম থেকে রক্ষা পেতে গাছ লাগানো ছাড়া আমাদের আর কোন বিকল্প নেই । শুধু জেলা প্রশাসনের উয্যোগে নয় আমি আমার নিজ উয্যোগে আমার এই ওয়ার্ডে ১ লক্ষ গাছ লাগানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি আপনাদের অনুরোধ করব আপনারা এলাকাবাসী নিজ নিজ বাড়ির আঙ্গিনায় বিভিন্ন ওষুধী ফলজি কাছ লাগাবেন এতে পরিবেশ ভালো থাকবে পর্যাপ্ত অক্সিজেন পাবেন,  আমাদের সকলের একটাই শ্লোগান হোক গাছ  লাগায় পরিবেশ বাচায়।

    ব্র‍্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর পক্ষে উপস্থিত ছিলেন, ব্র‍্যাক জেলা সমন্বয়ক মো: ইনামুল হাসান,আঞ্চলিক সমন্বয়ক মো: ওয়াসিম আকরাম,
    প্রোগ্রাম অর্গানাইজার কৃষ্ণ মজুমদার,সৈয়দা শিরিন মোস্তফাসহ৭ প্রোগ্রাম অর্গানাইজার এবং ব্র‍্যাকের কমিউনিটি ডেভেলপমেন্ট অর্গানাইজার এর সদস্যবৃন্দ।
    প্রকাশিত মঙ্গলবার ১৩ জুন ২০২৩