• সদ্যপ্রাপ্ত সংবাদ

    বরগুনায় নিখোঁজের দুইদিন পরে কিশোরীর মরাদেহ উদ্ধার

     

    জেলা প্রতিনিধি বরগুনাঃ বরগুনায় নিখোঁজের দুইদিন পর বাড়ির পাশের জঙ্গল থেকে মাদ্রাসা পড়ুয়া এক কিশোরীর (১২) মরদেহ উদ্ধার করেছে বরগুনা থানা পুলিশ।
    বৃহস্পতিবার (৪ মে) সন্ধ্যার দিকে সদরের কেওড়াবুনিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কোটবাড়িয়া দরবার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

    উদ্ধারকৃত কিশোরী মোসা. রিপা স্থানীয় কোটবাড়িয়া কাদেরিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী ও স্থানীয় সাবেক ইউপি সদস্য শাহজাহান হাওলাদারের মেয়ে।
    বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

    স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, গত মঙ্গলবার (২ মে) রাতে ওই শিক্ষার্থী নিখোঁজ হয় উল্লেখ করে পরদিন পরিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশে জঙ্গলে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
    কিশোরীর বাবা শাহজাহান হাওলাদার অভিযোগ করে বলেন, আমাদের সন্দেহ প্রতিবেশী আল আমিন আমার মেয়েকে ধর্ষণ করে হত্যা করে জঙ্গলে ফেলে রেখেছে। নিখোঁজের পর থেকে এখন পর্যন্ত আল আমিন পলাতক রয়েছে।

    এ বিষয় জানতে যোগাযোগ করা হলেও অভিযুক্ত আল আমিন ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। অতিরিক্ত পুলিশ সুপার এসএম তারেক রহমান বলেন, আমাদের ক্রাইমসিন টিম আসার পরে লাশ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে কিভাবে সে মারা গেছে। এ ঘটনায় পরিবার মামলা করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

    প্রকাশিত শুক্রবার ৫ মে ২০২৩