• সর্বশেষ আপডেট

    মহাখালী ফ্লাইওভারের ওপর থেকে রড পড়ে পথশিশু নিহত

     



    রাজধানীর মহাখালী ব্রিটিশ টোব্যাকোর সামনে ফ্লাইওভারের ওপর থেকে লোহার রড মাথায় পড়ে এক পথশিশু মারা গেছে। তার বয়স হবে আনুমানিক ১২ বছর। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় পথচারীরা শিশুটিকে ঢাকা মেডিকেলে ভর্তি করেন। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে মারা যায় শিশুটি। 


    হাসপাতালে নিয়ে আসা পথচারী আব্দুল কাদির ইমন জানান, ‘সকালে রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখতে পাই মহাখালী ব্রিটিশ টোব্যাকোর সামনের রেললাইনে একটি শিশু রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। সেখানে কিছু লোকজনকে দাঁড়িয়ে থাকতে দেখি। পরে ওই শিশুটিকে দ্রুত মহাখালীর একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেন চিকিৎসক। শিশুটিকে দেখে পথশিশু মনে হচ্ছে। তবে রডটি ওপর থেকে পড়ে মাথার একদিক দিয়ে ঢুকে অন্য দিক দিয়ে বেরিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।


    ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, একটি শিশুকে আহত অবস্থায় কয়েকজন পথচারী হাসপাতালে নিয়ে আসেন। জরুরি বিভাগের ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়।
    প্রকাশিত সোমবার২৯ মে ২০২৩