• সর্বশেষ আপডেট

    বরগুনায় দুটি গ্রুপের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য নিহত

     


    জেলা প্রতিনিধি,বরগুনাঃবরগুনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  নির্বাচনী প্রতিহিংসার জেরে দুই গ্রুপের সংঘর্ষ এতে নিহত হয়েছে  সাবেক এক ইউপি সদস্য। তার নাম পনু মিয়া (৪৫)। আহত হয়েছেন নিহত পনু মিয়ার স্ত্রীসহ উভয়পক্ষের ছয় জন। তাদের অবস্থাও গুরুতর।

    নিহত পনু মিয়া ওই এলাকার মোসলেম আলী আকনের ছেলে এবং সাবেক ইউপি সদস্য।

    মঙ্গলবার (২ মে) রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের পাকুরগাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

    স্থানীয়রা জানায়, রাতে পাকুরগাছিয়া এলাকায় দলবল নিয়ে ঠান্ডা গ্রুপের লোকজনের ওপর হামলা চালায় পনু গ্রুপ। এসময় ঠান্ডা গ্রুপের লোকজনও রামদা, টেঁটাসহ দেশীয় অস্ত্র নিয়ে পাল্টা হামলা চালায়। হামলায় পনু গ্রুপের প্রধান সাবেক ইউপি সদস্য পনু মিয়াকে কুপিয়ে জখম করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

    সংঘর্ষের সময় পনুর সমর্থকদের হামলায় ঠান্ডা বাহিনীর প্রধান ঠান্ডা মিয়াসহ বেশ কয়েকজন গুরুতর জখম হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায়।

    আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

    জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ঠান্ডা গ্রুপ ও পনু গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

    পনু মিয়ার স্ত্রী ছবি আক্তার বলেন, ঠান্ডা বাহিনীর ২০ থেকে ২৫ জন লোক ঘরের দরজা ভেঙে টেনেহিচড়ে বের করে রামদা, টেঁটা নিয়ে আমার স্বামীকে কুপিয়ে নির্মমভাবে মেরে ফেলেছে৷ স্বামীকে বাঁচাতে গেলে আমাকেও ওরা মারধর করে।

    প্রকাশিত বুধবার ৩ মে ২০২৩