• সর্বশেষ আপডেট

    কাঠালিয়া ছৈলারচরে সাংবাদিকদের মিলন মেলা অনুষ্ঠিত

     


    মোঃ শাকিল আহমেদ, বরগুনাঃ কাঁঠালিয়ার ভাসমান পর্যটন কেন্দ্র ছৈলারচরে আজ সোমবার (৬ মার্চ) উপকূলীয় পরিবেশ সাংবাদিকদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে । উপকূলীয় এলাকার সম্ভাবনাময় পর্যটন কেন্দ্র গুলো আধুনিকায়ণ করে গড়ে তোলার দাবীতে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

    সমকাল সুহৃদ সমাবেশ, পিস ফ্যাসিলেটর গ্রুপ (পিএফজি) ও দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এ জনগুরুত্বপুর্ন আয়োজন করেছে। এতে প্রধান অতিথি ছিলেন  টুরিষ্ট পুলিশ কুয়াকাটা জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো.আবুল কালাম আজাদ।

    বিশেষ অতিথি (মঠবাড়ীয়া-ভান্ডারিয়া সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মো.ইব্রাহিম ও (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা।

    দিনভর এ কর্মসূচীতে পরিবেশ উন্নয়ণ বিষয়ক সেমিনার উপকূলীয় উন্নয়ণ বোর্ড গঠনের দাবীতে মানববন্ধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অডিনেটর ও সমকাল ও শতকন্ঠ পত্রিকার সাংবাদিক ফারুক হোসেন খান ও কালের কন্ঠের মির্জ শহিদুল ইসলাম খালেদ সিনিয়র সাংবাদিক । এ কর্মসূচীতে উপকূলীয় জেলা ঝালকাঠি, পিরোজপুর, বরগুনা ও বাগেরহাট অঞ্চলের শতাধিক পরিবেশ সচেতন সাংবাদিকরা অংশ নিয়েছেন। এতে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।


    প্রকাশিত সোমবার ০৬ মার্চ ২০২৩