• সর্বশেষ আপডেট

    দুই ট্রলারের সংঘর্ষ বাবার সামনেই ছেলের মৃত্যুর

     

    মোঃ শাকিল আহমেদ, বরগুনা: নোঙর করে রাখা মাছ ধরা ট্রলারে অপর একটি ট্রলারের ধাক্কায় মো. রুবেল মিয়া (২৬) নামে এক জেলের মৃত্যু হয়েছে। বাবা আব্দুল কাদের হাওলাদারের সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে রুবেল।

    শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নে বিষখালী নদী সংলগ্ন জিনতলা ঘাটে এ ঘটনা ঘটে। নিহত রুবেল দুই সন্তানের বাবা। তার বাড়ি পাথরঘাটা সদর ইউনিয়নে।

    নিহতের বাবা আব্দুল কাদের বলেন, নদীতে মাছ শিকার শেষে জিনতলা ঘাটে ছেলেকে নিয়ে ট্রলারটি নোঙর করি।

    আমার ছেলে রুবেল ট্রলার ধোয়ামোছার কাজ করছিল। এ সময় একই গ্রামের মো. চান মিয়ার ট্রলারটি আমাদের ট্রলারের সঙ্গে ধাক্কা লাগে এতে দুই ট্রলারের মাঝে চাপা পড়ে রুবেল । আমার ছেলের চিৎকার শুনে ওকে জড়িয়ে ধরি কিছুক্ষণ পর আর নড়াচড়া করেনি।

    কাঁদতে কাঁদতে তিনি বলেন, ট্রলারে চাপা দেয়ার সাথে সাথেই মাত্র একবার চিৎকার শুনেছি। এরপরে অনেক ডাকাডাকি করি অথচ আমার ছেলে আর ডাকে সাড়া দেয়নি।

    পরে স্থানীয়দের সহযোগিতায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন।
     
    পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, দুই ট্রলারে মাঝখানে চাপা পড়ে রুবেলের মৃত্যু ঘটে। কোনো পক্ষের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

    পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। তবে মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

    প্রকাশিত শনিবার ০৪ ফেব্রুয়ারী ২০২৩