• সর্বশেষ আপডেট

    সাবেক সাংসদ, মোঃ দেলোয়ার হোসেনের ইন্তেকাল!

      



    মোঃ শাকিল আহমেদ, বরগুনাঃ না ফেরার দেশে সাবেক সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন। বৃহস্পতিবার  সকাল ৭ টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

    ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন।

    আজ দুপুর ১২.০০টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরাদেহ বরগুনা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে রাখা হবে। বেলা ২.০০টায় বরগুনা সার্কিট হাউজ ঈদগাহ মাঠে প্রথম দফা এবং বিকেল ৪.৩০টায় আয়লা পাতাকাটা ইউনিয়নের গাবতলী গ্রামে তার নিজ বাড়িতে দ্বিতীয় দফা জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে। 

    মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন ১৯৭৭  সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত তিনি বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। ১৯৮৩ সালে তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ১৯৮৭ সালে সফল চেয়ারম্যান হিসেবে রাষ্ট্রীয় পুরস্কার পান। ১৯৯০ সালে বরগুনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন।

    সর্বশেষ ২০১৬ সালের ২৮ ডিসেম্বর  দেশে প্রথম বারের মতো অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে গত ২৩ অক্টোবর ২০২২ তারিখ পর্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি ছিলেন একজন দেশপ্রেমিক, একজন প্রকৃত জনননেতা। গনতন্ত্র, রাজনীতি ও সমাজ উন্নয়নে তার অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

    প্রকাশিত বৃহস্পতিবার ১২ জানুয়ারি ২০২৩