• সর্বশেষ আপডেট

    বরগুনার আমতলীতে অবৈধ্য স্থাপনা উচ্ছেদ।

     

    মোঃ শাকিল আহমেদ, বরগুনা।  বরগুনার আমতলী নতুন বাজার চৌরাস্তা সংলগ্ন এলাকায় মহাসড়ক দখল করে গড়ে তোলা ২০টি ছাপরা ঘর উচ্ছেদ করা হয়েছে। 
    ওই সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নগদ ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম। 

    আজ বুধবার (২৫ জানুয়ারি) দুপুর ১টা থেকে বিকেল সোয়া ৪টা পর্যন্ত ওই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

    জানা গেছে, দীর্ঘদিন ধরে আমতলী পৌর শহরের নতুন বাজার চৌরাস্তা সংলগ্ন এলাকার মাছ বাজার সড়ক এবং বাঁধের উপর স্থানীয় ব্যবসায়ীরা সরকারী সড়কের জমি দখল করে ছাপরা ঘর তুলে অবৈধ ভাবে ব্যবসা করে আসছে।

    আজ বুধবার (২৫ জানুয়ারি) সকালে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম অভিযান চালিয়ে ওই সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন। এসময় তার সাথে ছিলেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুর রহমান।

    এছাড়া ওই এলাকার ৪টি ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা না থাকা এবং সড়কের উপর মালামাল রাখার অপরাধে করিম হাওলাদার এবং রহিম হাওলাদারকে ১০ হাজার টাকা এবং মাতৃভান্ডার হার্ড ওয়ারের দোকানদার তাপসকে ১০ হাজার ও বায়েজিদ ট্রেডার্সের মালিক বায়েজিদকে ১০ হাজার টাকাসহ মোট ৪০ হাজার টাকা ভ্রম্যমান অদালতের মাধ্যমে জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আমতলী উপজেলা নির্বহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম বলেন, সরকারী সড়ক দখল করে যারা ব্যবসা করছেন তাদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

    প্রকাশিত বৃহস্পতিবার ২৬ জানুয়ারি ২০২৩