• সর্বশেষ আপডেট

    মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে বোমা বিস্ফোরণ, নিহত ১

     

    মাদারীপুর: মাদারীপুরের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কামাল মাদবর (৫০) নামে একজন নিহত হয়েছে।  এই ঘটনায় কমপক্ষে ৫ জন আহত হয়েছে। এসময় কয়েক ডজন বোমা বিস্ফোরণসহ বেশ কিছু বাড়ি ঘর ভাংচুর চালানো হয়েছে বলে জানা গেছে।

    শনিবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়ীয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কামাল মাদবর সদর উপজেলার গাছবাড়িয়া গ্রামের সলেমান মাদবরের ছেলে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামে বর্তমান ইউপি চেয়ারম্যান লাভলু তালুকদার ও সাবেক চেয়ারম্যান মজিবর খানের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এসময় বর্তমান চেয়ারম্যান লাভলু তালুকদারের সমর্থক কামাল মাদবরকে এলোপাথারি ভাবে কুপিয়ে আহত করে ফেলে রেখে গেলে স্থানীয় উদ্ধার করে আহত কামালকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সংঘর্ষ চলাকালে কয়েক ডজন বোমা বিস্ফোরণসহ বেশ কিছু ঘরবাড়ি ভাংচুর চালানোর ঘটনা ঘটেছে।

    এঘটনা দুইপক্ষে বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান কোন কথা বলতে রাজি না।

    নিহত কামাল মাতুব্বরে আত্মীয় ফরহাদ জানান, এই হত্যা পরিকল্পিত হত্যা, এর আগে কামালকে হত্যা করতে চেয়েছিল। আমি হত্যার দৃষ্টান্তমুলক শাস্তি চাই, হত্যাকারিদের ফাসি চাই।

    মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় নিহত কামাল মাদবরের পরিবার থেকে মামলা দিলেই আমরা মামলা গ্রহণ করব এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

    প্রকাশিত শনিবার ০৭ জানুয়ারি ২০২২