• সর্বশেষ আপডেট

    ২ শতাধিক শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

     

    চট্টগ্রাম জেলা প্রশাসকের আয়োজনে ও তৃণমূল সামাজিক সাংস্কৃতিক ও যুব উন্নয়ন সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় হতে প্রাপ্ত শীতবস্ত্র শনিবার নগরীর পাহাড়তলী গার্লস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে প্রায় ২শতাধিক শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

     সংগঠনের সভাপতি রবিউল হক চৌধুরীর সভাপত্তিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক-মুহাম্মদ বরকত উল্লাহর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্ঠা ও বিশিষ্ঠ ক্রীড়াবিদ- এ.এস.এম ইকবাল মোর্শেদ, সংগঠনের উপদেষ্ঠা ও বিশিষ্ঠ শিক্ষানুরাগী- এম.সেলিম বাদশা, সমাজসেবক- মোঃ আলী ইসলাম, মোঃ মোস্তফা করিম কাউছার, মোঃ অলি উদ্দিন হাওলাদার, মোঃ গাজী বাবু।

    বক্তারা বলেন, প্রতিটি মানুষেরই দায়বদ্ধতা আছে এবং দায়বদ্ধতা পালন করাই সবারই দায়িত্ব। তাহলে সমাজের মানুষগুলো ভালো থাকতে পারেন। যার যার সার্মথ্য অনুযায়ী গরীব দুঃখী মানুষের পাশে থাকার আহŸান ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সবাইকে দোয়া করতে বলেন।  
    এতে আরো উপস্থিত ছিলেন- সংগঠনের অর্থ সম্পাদক- মোঃ ইয়াছিন ভূঁইয়া, ইউডিএল এর চেয়ারম্যান- সামির হোসেন মোহন, তৃণমূলের যুব ও ক্রীড়া সম্পাদক- আলী আকবর মুন্না, সদস্য- ওমর ফারুক শুভ, পারভিন আক্তার, রাবেয়া আক্তার, রাবেয়া বরশী তানজিনা,  সাজেদা আক্তার, ইমরান হোসেন, কাউছার আলম, জালাল আহমেদ, মেসকাতুল হক মহিনসহ প্রমুখ।

    প্রকাশিত শনিবার ২৪ ডিসেম্বর ২০২২