• সর্বশেষ আপডেট

    ওমরা করে ফেরার পথে মদিনায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

     

    সৌদি আরবে ওমরাহ করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মো. তানভীর আহমেদ (২১) নামে এক প্রবাসীর। রোববার (২৫ ডিসেম্বর) বিকেলে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    নিহত তানভীর আহমেদ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের খামা মাটির মসজিদ এলাকার বকুল মিয়ার একমাত্র ছেলে। তিনি সৌদি আরবের নভেলটি কোম্পানিতে চাকরিরত ছিলেন।

    নিহত তানভীরের চাচতো ভাই মো. বেলাল আহমেদ বলেন, ‘এক বছরও হয়নি, ধারদেনা করে ৫ লাখ টাকা খরচ করে বাবা-মায়ের মুখে হাসি ফোটাতে সৌদি আরব যায় তানভীর। মাসিক বেতনে যা টাকা পেতেন তা দিয়ে কিছু ঋণ পরিশোধ করেছিলেন। ওমরা হজ করে শেষে ফেরার পথে মদিনায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয় তানভীর। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠায় পুলিশ। বিকালে চিকিৎসাধীন অবস্থায় তানভীরের মৃত্যু হয়।

    একমাত্র উপার্জন সক্ষম ছেলেকে হারিয়ে শোকে স্তব্ধ হয়ে গেছে তানভীরের বাবা বকুল মিয়া। তানভীরের মরদেহ যেন দ্রুতই দেশে আনার ব্যবস্থা করে দেয় সরকার, দাবি জানিয়েছে তার পরিবার।

    এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য খুরশিদ উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে ইউএনও মহোদয়ের কাছে আবেদন করবো তানভীরের মরদেহ যাতে সরকার দ্রুতই দেশে আনার ব্যবস্থা করা হয়। একমাত্র সন্তানকে হারিয়ে পরিবারটি এখন দিশেহারা।

    প্রকাশিত সোমবার ২৬ ডিসেম্বর ২০২২