• সর্বশেষ আপডেট

    ফুলগাজীতে দুর্গা পূজাকে কেন্দ্র করে নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত করেছে ফুলগাজী থানা পুলিশ

      

    ফুলগাজী প্রতিনিধিঃ সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলগাজীতে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করেছে ফুলগাজী থানা পুলিশ। 

    ফুলগাজী পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব কান্তি দত্ত জানান, উপজেলার সদর ইউনিয়নের ১৬টি, দরবারপুর ইউনিয়নে ৯টি, জিএমহাট ইউনিয়নে ২টি, আমজাদহাট ২টি ও মুন্সীরহাট ইউনিয়নে ৩ মণ্ডপে আগামীকাল থেকে পূজা অনুষ্ঠিত হবে। গত বছরের তুলনায় এ বছর অতিরিক্ত নিরাপত্তা নিশ্চিত করেছে ফুলগাজী থানা পুলিশ। আশা করছি সুন্দরভাবে পূজা সম্পন্ন হবে। 

    ফুলগাজী থানার সাব-ইন্সপেক্টর রাশেদুল হক জানান, এবার উপজেলার ৩২ টি পূজা মণ্ডপে পূজা অনুষ্ঠিত হচ্ছে, প্রতিটি পূজা মণ্ডপে একাধিক পুলিশ সদস্য দায়িত্বে থাকবে। এছাড়াও নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে ৬টি মোবাইল টিম গঠন করা হয়েছে। সমগ্র উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ প্রতিদিন প্রায় ৭০ জন পুলিশ সদস্য নিরাপত্তার দায়িত্ব পালন করবেন।

    এছাড়াও প্রতিটি পূজা মন্ডপে ৪ জন করে এবং বড় পূজা মন্ডপে ৬ জন করে আনসার বাহিনীর সদস্য দায়িত্ব পালন করবেন। প্রত্যক ইউনিয়নের গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যও শৃঙ্খলা ও নিরাপত্তার দায়িত্বে থাকবেন।

    ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মঈন উদ্দীন জানান, উপজেলার ৩২ টি পূজামণ্ডপে আমাদের পুলিশ সদস্যরা নিরাপত্তার দায়িত্বে থাকবে। সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করতে একাধিক মোবাইল টিম টহলে থাকবে।
    প্রকাশিত রবিবার ০২ অক্টোবর ২০২২