• সর্বশেষ আপডেট

    পার্কভিউ হসপিটালে ভিন্ন আঙ্গিকের স্পেশাল মাদার এন্ড চাইল্ড কেয়ার ইউনিটের উদ্বোধন

     


    গুণগত মান উন্নয়নের অবিরাম প্রচেষ্টায় পার্কভিউ হসপিটালের অভিনব সংযোজন "স্পেশাল মাদার এন্ড চাইল্ড কেয়ার ইউনিট"।  
     

    ৫০ শয্যা বিশিষ্ট লেভেল নাইনের এ স্পেশাল ইউনিটটি    সম্পূর্ণ ভিন্ন কর্পোরেট আঙ্গিকে সাজানো হয়েছে শুধুমাত্র প্রসূতি মা ও শিশুর নিরবিচ্ছিন্ন সেবাকে কেন্দ্র করে। পার্কভিউ হসপিটালের সম্মানিত চেয়ারম্যান এবং প্রোগ্রামের প্রধান অতিথি ডাঃ এ. কে. এম. ফজলুল হক, সম্মানিত ভাইস চেয়ারম্যান ও বিশেষ অতিথি জনাব মুর্তজা সিদ্দিক এবং প্রোগ্রামের সভাপতি ও পার্কভিউ হসপিটালের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ.টি.এম. রেজাউল করিম।
     

     আজ ৩১শে অক্টোবর, সোমবার, সকাল ১০ টায় বিশেষ দোয়া মাহফিলের মাধ্যমে এ ইউনিটের শুভ উদ্বোধন করেন।

     চালুকৃত এ ইউনিটের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের সম্মানিত ফাইনান্স ডিরেক্টর ডাঃ মোহাম্মদ ইউসুফ, মেনটেনেন্স ডাইরেক্টর ইঞ্জিনিয়ার মমিনুল হক, মার্কেটিং ডাইরেক্টর ডাঃ শাহ আলম, মেডিকেল ডাইরেক্টর (ল্যাব সার্ভিস) ডাঃ আহামদ রহিম, কমপ্লায়েন্স ডাইরেক্টর ডাঃ সালাহউদ্দিন এম এ এইচ চৌধুরী, ডাইরেক্টর জনাব আজিজুল হক, সম্মানিত কনসালটেন্ট ডাঃ মুহাম্মদ জসিম উদ্দিন, ডাঃ এম এম আলম সাদী,ডাঃ মোঃ সগির ও ডাঃ মোঃ মামুন। 

    ছোট শিশুদের অধিক মাত্রায় জীবাণু সংক্রমণের ঝুঁকি এড়াতে এবং মা ও শিশুকে একই স্হানে সেবা প্রদানের বিষয়টি বিবেচনায় নিয়ে সম্পূর্ণ জীবাণু প্রতিরোধক এ ইউনিট নির্মাণ করা হয় যা চট্টগ্রামে ভিন্নধর্মী সেবায় এক ব্যতিক্রমী মাইলফলক। 
    বর্ণাঢ্য অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের জেনারেল ম্যানেজার জনাব তালুকদার জিয়াউর রহমান শরীফ, ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ হুমায়ুন কবীর, হেড অফ অপারেশন জনাব নাঈমুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মার্কেটিং জনাব জাহেদুল ইসলাম, এসিস্ট্যান্ট ম্যানেজার মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার আলী হোসেন, এসিস্ট্যান্ট ম্যানেজার জনাব আব্দুল মালেক, সকল ফ্লোর ইনচার্জবৃন্দ এবং স্টাফগণ।

    প্রকাশিত সোমবার ৩১ অক্টোবর ২০২২