• সর্বশেষ আপডেট

    আমরা কলজিয়ট ’৭৪-এর বন্ধু সমাবেশ অনুষ্ঠিত

     

    “প্রীতির বন্ধন স্মতির আলপনা অঁাকি” শিরানাম চট্টগ্রাম কলজিয়ট স্ুলর ১৯৭৪ সাল এসএসসি পাস করা শিক্ষাথর্ীরা ৪৮ বছর পর “আমরা কলজিয়ট ’৭৪” নামর ব্যানার এক বন্ধু সমাবশর আয়াজন কর গত ৮ অক্টাবর শনিবার।

    চট্টগ্রাম প্রসক্লাবর এস রহমান হল সন্ধ্যা সাতটায় আয়াজিত এই সমাবশ দশ-বিদশর প্রায় শতাধিক সতীর্থ অংশগ্রহণ করন। সতীর্থ দনিক বীর চট্টগ্রাম মঞ্চ’র সম্পাদক সয়দ উমর ফারুক এবং ব্যবসায়ী নুরুল আবছার চধুরীর সার্বিক ব্যবস্াপনায় এবং যুক্তরাষ্ট্র প্রবাসী এক সময়র কতি ফুটবলার কামাল মাহাম্মদ আনায়ার, সাবক দড়বিদ খাজা মাহাম্মদ জাহাঙ্গীর এবং বিশিষ্ট আইনজীবী ড. মাহাম্মদ আলীর সার্বিক তত্ত্বাবধায়ন এই বন্ধু সমাবশ কশারর মধুমাখা স্মতিচারণ করন প্রকশলী কাওসার জামান, প্রকশলী সলিমুল্লাহ খান, প্রকশলী তমাল নদী, শিল্পপতি তারক হাসন, ক্লিপটন গ্রুপর এস্টট অফিসার সয়দ মাহাম্মদ সলিম, অরিদম নাট্য সম্প্রদায়র অন্যতম সংগঠক ফজলুস সাবহান বাবু, চট্টগ্রাম বদরর সাবক জনসংযাগ কর্মকর্তা ওয়াহিদ সিকদার, জাসদ নতা জসিম উদ্দিন বাবুল, সাবক লায়ন গভর্নর মাস্তাক হাসাইন, সাংবাদিক জাবাইর সিদ্দিকী প্রমুখ।

    এই বন্ধু সমাবশ পুরানা দিনর গান পরিবশন কর আবগঘন পরিবশ তরি করন বিশিষ্ট শিল্পী অনামিকা তালুকদার এবং ব্যান্ড দল সালস’র প্রতিষ্ঠাতা সদস্য শিল্পী তহিদুল আলম।

    প্রকাশিত সোমবার ১০ অক্টোবর ২০২২